৩ জুলাই, ২০২২ ১৮:৫৯

শেখ হাসিনা সকল শত্রুকে পরাস্ত করেছেন : ড. সেলিম মাহমুদ

অনলাইন ডেস্ক

শেখ হাসিনা সকল শত্রুকে পরাস্ত করেছেন : ড. সেলিম মাহমুদ

‘জাতির পিতা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দেশের সব শত্রুকে পরাস্ত করেছেন। এই শত্রুরা গত এক যুগেরও বেশি সময় ধরে শেখ হাসিনার সরকারকে উৎখাত করে বাংলাদেশকে বিপদগ্রস্ত করতে ষড়যন্ত্র করে আসছিল। পুরো পৃথিবীকে অবাক করে দিয়ে পদ্মা সেতু নির্মাণ করে শেখ হাসিনা দেশের সব শত্রুকে পরাস্ত করেছেন।’ 

রবিবার চাঁদপুরের কচুয়ায় সাচার উচ্চ বিদ্যালয়ে এক মতবিনিময় সভায় বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

তিনি বলেন, এই শত্রুরা শেখ হাসিনাকে উৎখাত করতে সর্বশক্তি নিয়োগ করেছিল। বিদেশে লবিস্টের মাধ্যমে মিলিয়ন মিলিয়ন ডলার খরচ করেছিল। দেশে অগ্নি-সন্ত্রাসসহ এমন কোনো নাশকতা-সন্ত্রাস নেই যা তারা করেনি। তাদের সব শক্তিমত্তা, সব ষড়যন্ত্র তিনি নস্যাৎ করেছেন। 

ড. সেলিম মাহমুদ বলেন, পদ্মা সেতু নির্মাণের মধ্য দিয়ে শেখ হাসিনা সারা বিশ্বকে জানান দিয়েছেন, বাংলাদেশে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। শেখ হাসিনার নেতৃত্বকে চ্যালেঞ্জ করে কোনো শক্তি বাংলাদেশে টিকে থাকতে পারবে না। তিনি সব শক্তি-অপশক্তিকে মোকাবিলা করতে সক্ষম। 

কচুয়ার সাচার ইউনিয়নের চেয়ারম্যান ও সাচার উচ্চ বিদ্যালয়ের সভাপতি মনির হোসেনের সভাপতিত্বে ইউনিয়নভিত্তিক মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী, পৌর যুবলীগের সভাপতি এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, সাচার ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি শ্রী হারাধন চক্রবর্তী, সাচার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলমগীর হোসেন, সাবেক প্রধান শিক্ষক বটু কৃষ্ণ সাহা, কচুয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকার এবং শিক্ষক-অভিভাবকসহ আওয়ামী, যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সভা পরিচালনা করেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক আরিফ হোসেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর