৩ জুলাই, ২০২২ ১৯:৫৫

গাজীপুরে গোসলে নেমে দুই স্কুলছাত্রের মৃত্যু

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে গোসলে নেমে দুই স্কুলছাত্রের মৃত্যু

প্রতীকী ছবি

গাজীপুরে পৃথক ঘটনায় বন্ধুদের সঙ্গে জোয়ারের পানিতে গোসল করতে গিয়ে দুই স্কুল শিক্ষার্থী নিহত হয়েছেন। রবিবার তাদের লাশ উদ্ধার করা হয়। 

নিহতরা হলো-গাজীপুর সিটি করপোরেশনের সদর থানাধীন নীলেরপাড়া এলাকার সোহেলের ছেলে শাহেদ রহমান মুন্না (১৩), একই থানার টেক নগপাড়া এলাকার জসিম উদ্দিনের ছেলে মাহিন হোসেন (১৪)। এদের মধে মুন্না নীলেরপাড়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র এবং মাহিন স্থানীয় সাইনিংপাথ স্কুলের ৯ম শ্রেনীর।  

নিহত মুন্নার স্বজনরা জানান, রবিবার সকালে বন্ধুদের সঙ্গে জোয়ারের পানিতে গোসল করতে বাড়ির পাশর্^বর্তী চিলাই নদীর শাখা খালের ইছালী ব্রিজে যায় মুন্না। সেখানে পূবাইল-জয়দেবপুর সড়কের ইছালী ব্রিজের উপর থেকে লাফ দিয়ে খালে নেমে পানিতে তলিয়ে যায় মুন্না। এসময় তার বন্ধুরা সাঁতরে পাড়ে উঠে এলেও নিখোঁজ থাকে মুন্না। বন্ধুদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে পানির নীচ থেকে মুন্নার লাশ উদ্ধার করে। 

এদিকে, শনিবার বিকেলে তিন সহপাঠি বন্ধুর সঙ্গে তুরাগ নদীতে গোসল করতে যায় মাহিন। গোসলের একপর্যায়ে পানির স্রোতে তলিয়ে যায় মাহিন। এসময় তার বন্ধুরা সাঁতরে পাড়ে উঠে এলেও নিখোঁজ থাকে মাহিন। বন্ধুদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে খোঁজাখুঁজি করেও মাহিনের সন্ধান পায় নি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরিদল ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজ শুরু করে। নদীতে খোঁজাখুঁজির একপর্যায়ে রবিবার ঘটনাস্থলের কাছ থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর থানার ইন্সপেক্টর সৈয়দ রাফিউল করিম জানান, উভয় ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর