৫ জুলাই, ২০২২ ০২:১০

পাত্রী দেখানোর কথা বলে ডেকে ইউপি সদস্যকে গণধর্ষণের অভিযোগ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি :

পাত্রী দেখানোর কথা বলে ডেকে ইউপি সদস্যকে গণধর্ষণের অভিযোগ

প্রতীকী ছবি

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার বুড়াইচ ইউনিয়নের সংরক্ষিত আসনের নারী সদস্য সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই নারী সদস্য বাদী হয়ে গত রবিবার (৩ জুলাই) দিবাগত রাতে বোয়ালমারী থানায় অজ্ঞাতনামা চার/পাঁচজনসহ সাতজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। মামলার আসামিরা হলেন- বোয়ালমারী পৌরসভার রায়পুর গ্রামের ওহিদ বিশ্বাসের ছেলে মাহাবুব (৩৫), উপজেলার গুনবহা ইউনিয়নের অমৃতনগর গ্রামের হাকিম মোল্যার ছেলে কাউসার (৫০), বোয়ালমারী পৌরসভার রায়পুর গ্রামের জাহেদ বিশ্বাসের ছেলে লিনজু (২২), একই গ্রামের রেজাউলের ছেলে সাব্বির (১৯), আবদুল হক বিশ্বাসের ছেলে শাহিদুল (২৭), মাজেদ বিশ্বাসের ছেলে ফারুক (২৮) এবং হাশেম বিশ্বাসের ছেলে আবদুল কাদের (৩২)। এরই মধ্যে জড়িত সন্দেহে প্রধান অভিযুক্ত মাহাবুবকে আটক করেছে বোয়ালমারী থানা পুলিশ। গ্রেফতার মাহাবুবকে গতকাল দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, আসামি কাউসার ও লিনজু গত শনিবার (২ জুলাই) রাতে আলফাডাঙ্গা উপজেলার বুড়াইচ ইউনিয়নের ফলিয়া গ্রামের বাসিন্দা ও স্থানীয় নারী সদস্য (৫২) এবং তার স্বামীকে বোয়ালমারী পৌরসভার রায়পুরে অবস্থিত শ্মশানের কাছে ডেকে আনেন। কথা ছিল ওই নারী সদস্যের ছেলের জন্য পাত্রী দেখাবেন। কিন্তু পাত্রী না দেখিয়ে সময়ক্ষেপণ করতে থাকেন। এক পর্যায়ে আসামিরা রাত সোয়া ১০টার দিকে গুনবহা ইউনিয়নের অমৃতনগর গ্রামের রাজ্জাক বিশ্বাসের ছেলে নজরুল বিশ্বাসের বাড়ির পাশের মেহগনি বাগানে ওই নারীকে জোরপূর্বক টেনে হিঁচড়ে নিয়ে যান। সেখানে উল্লিখিত আসামিরা তাকে পালাক্রমে ধর্ষণ করেন। এ সময় ওই নারী সদস্যের স্বামী বাধা দেওয়ার চেষ্টা করলে তাকে মারধর এবং প্রাণনাশের হুমকি দেওয়া হয়। পরে রবিবার (৩ জুলাই) সকালে থানায় গিয়ে বিষয়টি পুলিশকে অবহিত করেন ওই নারী সদস্য। এরপর দুপুরের দিকে প্রধান অভিযুক্ত মাইক্রোবাসচালক মাহাবুবকে (৩৫) আটক করে পুলিশ।

এ ব্যপারে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুল ওহাব বলেন, ওই নারী মেম্বার বিষয়টি জানানোর সঙ্গে সঙ্গেই ঘটনার সঙ্গে জড়িত মূল হোতা মাহাবুবকে আটক করা হয়েছে। এ ছাড়া অন্যদেরও আটকের অভিযান চালানো হচ্ছে। তিনি আরও বলেন, দুপুরে ওই নারী মেম্বারকে মেডিকেল পরীক্ষার জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় নারী মেম্বার বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর