৫ জুলাই, ২০২২ ২২:২১

যৌন হয়রানির প্রতিবাদ করায় কলেজছাত্রীর বাবাকে মারধর

সিরাজগঞ্জ প্রতিনিধি:

যৌন হয়রানির প্রতিবাদ করায় কলেজছাত্রীর বাবাকে মারধর

সিরাজগঞ্জে কলেজছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ পুলিশকে জানানোর কারণে কলেজছাত্রীর বাবাকে মারধর করা হয়েছে। এ ঘটনায় ওই কলেজছাত্রী নিজে বাদী হয়ে তিন বখাটের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। মঙ্গলবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে। 

ভুক্তভোগী সিরাজগঞ্জ রাশিজ্জোহা সরকারি মহিলা কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী।

ভুক্তভোগী কলেজছাত্রী জানান, গয়লা গ্রামের বাবু ড্রাইভারের ছেলে বখাটে শিপন শেখ (২৪), কালাম সেখের ছেলে সাহেদ (২৭) ও উজ্জলের ছেলে আব্দুল্লাহ (২৩) প্রায়ই কলেজে যাওয়া আসার পথে উত্যক্ত ও খারাপ ভাষা বলত। বেশ কয়েকবার বখাটেদের মুরুব্বীদের অবগত করা হলেও কোন সুরাহা হয়নি। এ অবস্থায় মঙ্গলবার সকালে গয়লা গ্রামের গাবতলায় শিশুদের প্রাইভেট পড়িয়ে বাড়ি ফেরার পথে বখাটে শিপনের বাড়ির কাছে তিনজন আবারো উত্যক্ত ও খারাপ ভাষা বলতে শুরু করে। প্রতিবাদ করলে আমাকে মারার জন্য তেড়ে আসে। এক পর্যায়ে কুড়াল দিয়ে কোপ দেয়ার চেষ্টা করে। তাৎক্ষণিক আমি ৯৯৯ কল করে পুলিশকে অবগত করি। পুলিশ ঘটনাস্থলে পৌছে বখাটেদের আটকে স্থানীয় কাউন্সিলরের মাধ্যমে মধ্যস্থতা করে তাদেরকে ছেড়ে দিয়ে পুলিশ চলে যায়। পুলিশকে জানানোর কারণে বখাটেরা ক্ষিপ্ত হয়ে দুপুরের দিকে সংঘবদ্ধ হয়ে আমারদের বাড়ির সামনে এসে আমার বাবা ফরজ ভুইয়াকে একা পেয়ে মারপিট করে এবং পরবর্তীতে পুলিশকে জানালে হত্যা করবে বলে হুমকি দিয়ে চলে যায়। এ ঘটনায় বিকেলে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। 

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম বলেন, ৯৯৯-ফোন করে হুমকির অভিযোগ দিয়েছিল কোন ইভটিজিং বা যৌন হয়রানির বিষয় নয়। পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্তদের ডেকে আর কোন হুমকি বা কোন অপ্রীতিকর ঘটনা না ঘটায় সে জন্য নির্দেশনা দিয়ে এসেছে। পরে শুনেছি ওই ছাত্রীর বাবাকে মারপিট করা হয়েছে এবং যৌন হয়রানি করছে মর্মে থানায় লিখিত অভিযোগ দিয়েছে।অভিযোগটি আমলে নিয়ে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর