৭ জুলাই, ২০২২ ১৬:০৫

বাগমারায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল কিশোরের

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

বাগমারায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল কিশোরের

প্রতীকী ছবি

রাজশাহীর বাগমারা উপজেলার একটি সড়কে টিকটকের জন্য মোটরসাইকেল চালানোর দৃশ্য মোবাইলফোনে ভিডিও করছিল ছয় বন্ধু। দুটি মোটরসাইকেলে ছিল তারা। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেল সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। আহত তিনজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে মৃত্যু হয় এক কিশোরের। বুধবার বিকালে বাগামারা উপজেলার তাহেরপুর-শিকদারী সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আফিফ হোসেন (১৫) উপজেলার তাহেরপুর শহরের কোয়ালীপাড়া গ্রামের আবদুল হান্নানের ছেলে। সে জামগ্রাম উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র ছিল। দুর্ঘটনায় আহত অন্য দুইজনও একই বিদ্যালয়ের মাধ্যমিকের শিক্ষার্থী। 
 
পুলিশ জানায়, ছয় বন্ধু বুধবার বিকালে তাহেরপুর-শিকদারী সড়কে ঘুরছিল। শিকদারী থেকে তাহেরপুরের দিকে যাওয়ার পথে একজন মোটরসাইকেল চালানোর ভিডিও করছিল। সাড়ে ছয়টার দিকে রামরামা হ্যাচারি মোড়ে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেল সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলচালক আফিফ হোসেন ও তার দুই বন্ধু মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে। গাছের সঙ্গে ধাক্কা লেগে আফিফ হোসেনের মাথায় আঘাত লাগে এবং থেতলে যায়। অন্যরা জখম হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে তাহেরপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর আফিফ ও আরেক কিশোরের অবস্থার অবনতি ঘটলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। রাত নয়টার দিকে সেখানে আফিফ হোসেনের মৃত্যু হয়।
 
বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, পুলিশ দুর্ঘটনার শিকার মোটরসাইকেলটি উদ্ধার করেছে। এ ঘটনায় রাজশাহী নগরীর রাজপাড়া থানায় অপমৃত্যু মামলা হয়েছে।
 
বিডি প্রতিদিন/এএ

সর্বশেষ খবর