১০ আগস্ট, ২০২২ ১৬:৪৬

বসতঘরে দুর্বৃত্তদের দেওয়া আগুনে ইউপি সদস্য দগ্ধ

বরগুনা প্রতিনিধি

বসতঘরে দুর্বৃত্তদের দেওয়া আগুনে ইউপি সদস্য দগ্ধ

বরগুনার সরিষামুড়ী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ফারুক আহমেদ শামিমের (৩২) বসতঘরে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এতে ইউপি সদস্য ও তার স্ত্রী দগ্ধ হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আগুনে শামিমের দুই হাত, পিঠ, ঘাড় এবং মাথার চুলসহ শরীরের ৬০ ভাগ দগ্ধ হয়েছে। পাশে থাকা তার স্ত্রী সূচী আক্তারও (২৪) দগ্ধ হয়। বুধবার ভোর সাড়ে ৪টার দিকে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে রাজধানীর শেখ হাসিনা বার্ন ইউনিটে পাঠানো হয়েছে তাদের।

শামিমের ছোট ভাই রফিকুল ইসলাম জানান, অন্য ঘর থেকে আমার বড়বোন বাথরুমে যাওয়ার জন্য বের হয়ে দেখতে পায় ঘরের দরজায় আগুন জ্বলছে এবং একটি লোক দৌড়ে পালিয়ে যাচ্ছে। আগুন আগুন বলে চিৎকার করলে লোকজন জড়ো হয়ে ঘরের ভেতরে ঘুমন্ত শামিম ও তার স্ত্রীকে উদ্ধার করে। তার ভাবী সামান্য দগ্ধ হলেও তার ভাইয়ের শরীরের ৬০ ভাগ দগ্ধ হয়েছে।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বলেন, ঘটনা শোনার পর রাতেই পুলিশ পাঠানো হয়েছে। আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিকভাবে জানা গেছে, দরজার নিচ দিয়ে ঘরের ভেতরে পেট্রোল ছড়িয়ে দিয়ে আগুন দেওয়া হয়। শুকনা কাপড় থেকে আগুন ঘরের মধ্য ছড়িয়ে যায়। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর