১১ আগস্ট, ২০২২ ১৮:৩১

গাজীপুরে মাদক উদ্ধার, গ্রেফতার ১৬

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে মাদক উদ্ধার, গ্রেফতার ১৬

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ ২৪ ঘন্টায় গাজীপুর সিটি করপোরেশনের বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে ২৯৭ পিস ইয়াবা, দেড় কেজি গাঁজা ও এক গ্রাম হেরোইন উদ্ধার করেছে। এসব ঘটনায় জড়িত থাকার অভিযোগে ১৬ জনকে গ্রেফতার করা হয়। এসব ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সহকারি কমিশনার (মিডিয়া) আবু সায়েম জানান, বুধবার রাতে কাশিমপুর থানা এলাকায় অভিযান চালিয়ে ১ গ্রাম হেরোইন ও ১৫২ পিস ইয়াবা ট্যাবলেটসহ ছয়জনকে গ্রেফতার করা হয়। এরা হচ্ছে-বিমলা (৪৫), সোহাগ হোসেন ওরফে বদু (২৫), আরিফ হোসেন (২২), সামিদুল ইসলাম (২৮), মিজান (২৮) ও আলমগীর হোসেন বাপ্পী (১৮)।

টঙ্গী পশ্চিম থানা কর্তৃক ১২৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৫০০ গ্রাম গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এরা হচ্ছে-মো. আবুল হোসেন (৩৭) ওমরিয়ম আক্তার (২৪)।
 
পূবাইল থানার পেট্রোল পাম্পের সামনে থেকে এক কেজি গাজাসহ মো. ফয়সাল মিয়া (২৯) মোঃ শরিফ (১৮) ও মোঃ আরিফ (৩৫) কে গ্রেফতার করা হয়। টঙ্গী পশ্চিম থানা পুলিশের রাতভর অভিযান অটোরিক্সা উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়। এরা হচ্ছে-রাসেল ওরফে সোহেল (২৫) ও ওলি (২৭)।

সদর থানা ২০ পিস ইয়াবাসহ মো. আলমগীর হোসেন (৪২) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। 

এছাড়া বাসন থানার ওসি মো. আব্দুল মালেক খসরু খান জানান, বৃস্পতিবার ভোরে ৪৬ পুড়িয়া হেরোইনসহ দুই পেশাদার মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে। এরা হচ্ছে মহসীন (৩৮) ও শহীদ ইসলাম (৪৬)। এদের বিরুদ্ধে থানায় একাধিক মামক মামলা রয়েছে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর