১৩ আগস্ট, ২০২২ ২১:২৪

কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মামলা

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মামলা

মো. লিটন সরকার

কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মো. লিটন সরকারের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। 

চান্দিনা থানায় লিটন সরকারকে প্রধান আসামি করে ১১ জনের নাম উল্লেখ করে মামলাটি দায়ের করেন দেবিদ্বার উপজেলার বরকামতা ইউনিয়নের বাগুর গ্রামের সাইফুল ইসলাম নামে এক ব্যক্তি। 

জানা যায়, গত ১১ আগস্ট রাত ৮টার দিকে চান্দিনা স্টেশন রোডের একটি দোকানের সামনে এক মেডিকেল কলেজ পড়ুয়া ছাত্রীকে উত্যক্ত করাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে মারামারি হয়। এতে মো. সাইদুল ইসলাম সাগর (২২) নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। আহত সাগর বর্তমানে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

গতকাল শুক্রবার রাতে দায়ের করা মামলায় বাদী সাইফুল ইসলাম উল্লেখ করেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে লিটন সরকার দলবল নিয়ে এসে ঝগড়ায় লিপ্ত হয়। এক পর্যায়ে সাগর এর মাথায় লিটন সরকার রাম দা দিয়ে কুপিয়ে মারাত্মক কাটা যখম করে। 

এ ব্যাপারে কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক মো. লিটন সরকার জানান, মামলায় যে তারিখ ও সময় উল্লেখ করা হয়েছে ওই ঘটনার দিন এবং সময়ে আমি মাধাইয়া বাজার এলাকায় চান্দিনা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে শোক সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলাম। আমরা শোকসভা শেষে চান্দিনা-বাগুর বাস স্টেশনে এসে জানতে পারি এক মেডিকেল কলেজ পড়ুয়া ছাত্রীকে ইভটিজিং করা হয়েছে। এ ঘটনায় দুই পক্ষের মধ্যে হাতাহাতি ও মারামারি ঘটনা ঘটে। পরবর্তীতে জানতে পারি একটি কুচক্রি মহল ষড়যন্ত্র করে আমাকে ওই মামলায় প্রধান আসামি করে মামলা দায়ের করেছেন। আমি ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করছি। 

এ ব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ মোহাম্মদ আরিফুর রহমান জানান, বাদীর অভিযোগের প্রেক্ষিতে আমরা মামলা গ্রহণ করেছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর