১৫ আগস্ট, ২০২২ ১৬:২৩

দিনাজপুরে বাঁশঝাড় থেকে মরদেহ উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে বাঁশঝাড় থেকে মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

দিনাজপুরের নবাবগঞ্জে বাঁশঝাড় থেকে গাফফার আলী (৪৫) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় সন্দেহভাজন দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। 

রবিবার সন্ধ্যার দিকে নবাবগঞ্জ উপজেলার চড়ারহাট আন্দোল নয়াপাড়া গ্রামের একটি বাড়ির পাশের বাঁশঝাড় থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

নিহত গাফফার আলী (৪৫) নবাবগঞ্জ উপজেলার চড়ারহাট আন্দোল নয়াপাড়া গ্রামের মৃত আলিফ উদ্দিনের ছেলে। গাফফার একজন খড় ব্যবসায়ী। তিনি বিভিন্ন জায়গা থেকে খড় কিনে বিক্রি করে থাকেন।

শনিবার সন্ধ্যার দিকে বাড়ি থেকে বের হন তারপর আর বাড়ি ফিরে আসেননি। পরে রবিবার বিকেলে নয়াপাড়া এলাকায় একটি বাড়ির পাশের বাঁশঝাড়ে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার হয়। 

নবাবগঞ্জ থানা অফিসার ফেরদৌস ওয়াহিদ জানান, রবিবার বিকেলে স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে সংবাদ পায় যে নবাবগঞ্জের চড়ারহাট নয়াপাড়া এলাকায় একটি বাড়ির পাশে বাঁশঝাড়ে এক ব্যক্তির মরদেহ পড়ে আছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছায়। পরে তদন্তের জন্য পুলিশের ক্রাইমসিন ইউনিট, পিবিআই এবং সিআইডিকে খবর দেয়া হয়। তাদের সহযোগিতায় মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনার তদন্ত চলমান রয়েছে। এঘটনায় সন্দেহভাজন দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর