১৫ আগস্ট, ২০২২ ২১:৫৯

নবীনগরে চাচাতো ভাইয়ের হাতে ভাই খুন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

নবীনগরে চাচাতো ভাইয়ের হাতে ভাই খুন

প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা কুড়িঘর গ্রামে রাস্তায় চলাচলের জায়গা নিয়ে চাচাত ভাইয়ের হাতে আবুল খায়ের মিয়া (৩৫) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার সকাল ৮টার দিকে কুড়িঘর বাজারে এই ঘটনা ঘটে। 

 
জানা গেছে, উপজেলার নাটঘর ইউনিয়নের কুড়িঘর গ্রামের আবুল কালামের ছেলে খায়ের মিয়ার সাথে তার চাচাতো ভাই মন্নাফ মিয়ার ছেলে রফিক মিয়ার সঙ্গে দীর্ঘদিন ধরে বাড়ির রাস্তার জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে ঝামেলা চলে আসছিলো। সকালে কুড়িঘর বাজারে তাদের মধ্যে কথা কাটাকাটির  এক পর্যায়ে রফিক মিয়া আবুল খায়েরকে এলোপাতারি ঘুষি দিলে গুরুতর আহত হয়। পরে পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করা হয়।
  
নিহত আবুল খায়েরের স্ত্রী বলেন, গত এক সপ্তাহ আগে আমাদের বাড়ির পাশের রাস্তা নিয়ে তর্ক-বিতর্ক হয়েছিল। তখন কোন ঝগড়া ফাসাদ হয়নি। সকালে আমার স্বামী বাজারে গেলে রফিকসহ চার-পাঁচজন লোক আমার স্বামীকে গলায় টিপ দিয়ে ঘুষি মারতে থাকে। ঘটনাস্থলে আমার স্বামী মারা যায়। ঘটনার পর পরই রফিক ও তার বাড়ির লোকজন বাড়ি ছেড়ে পালিয়েছে। 

নবীনগর সার্কেল’র অতিরিক্ত পুলিশ সুপার সিরাজুল ইসলাম বলেন, তাদের দুই জনের মধ্যে চলাচলের রাস্তা নিয়ে বিরোধ ছিল। সকালে চা স্টলে দুজনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রফিক মিয়া খায়ের মিয়াকে কিল ঘুষি দিলে সে আহত হয়। অসুস্থ অবস্থায় পল্লী চিকিৎসকের কাছে নিলে তাকে মৃত ঘোষণা করা হয়। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর