১৬ আগস্ট, ২০২২ ১১:৫৭

কলাপাড়ায় জাতীয় শোক দিবস পালিত

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

কলাপাড়ায় জাতীয় শোক দিবস পালিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে পটুয়াখালীর কলাপাড়ায় দুস্থ, অসহায় প্রতিবন্ধীদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে কলাপাড়া পৌরসভা এর আয়োজন করে। পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মহিবুবুর রহমান মহিব এমপি পৌরসভা চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় প্রতিবন্ধীদের হাতে খাবার তুলে দেন। এর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা করা হয়। 

এসময় পৌর সভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির, পৌর কাউন্সিল হুমায়ুন কবির, মাহবুব আলম, আবুল কালাম সরদার, মো.তারেকুজ্জান তারেক, মহিলা কাউন্সিল রোজিনা আক্তার, উম্মে তামিমা বিথীসহ পৌর সভার কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এদিকে সকাল সাড়ে ৭ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনমিত করে উত্তোলন করেন এমপি মহিব। এ সময় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়। পরে উপজেলা প্রশাসনের উদ্যোগে পৌর শহরে শোক র‌্যালি বের করে। দিবসটি উপলক্ষ্যে উপজেলা পরিষদ মিলানয়তনে আলোচনা সভা এবং চিত্রাংকন ও রচনা প্রতিযোগীতার বিজয়ী স্কুল শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। 

এছাড়া সকাল ১১টায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও বিকেল ৫টায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা এবং দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এদিকে উপজেলার কুয়াকাটা ও মহিপুর থানায় নানা কর্মসূচীর মধ্যদিয়ে জাতীয় শোক দিবস পালিত হয়েছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর