২৬ আগস্ট, ২০২২ ২০:৫৮

মহেষখোলা সীমান্ত থেকে ভারতীয় ৪ মহিষ জব্দ

নেত্রকোনা প্রতিনিধি

মহেষখোলা সীমান্ত থেকে ভারতীয় ৪ মহিষ জব্দ

নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) অধীনন্থ সুনামগঞ্জ জেলার ধর্মাপাশা উপজেলার বংশিকুন্ডা মহেষখোলা সীমান্ত থেকে ৪ টি মহিষ জব্দ করেছে বিজিবি টহল দল। তবে চোরাচালান কারবারী কাউকে আটক করতে পারেনি। চার মহিষের আনুমানিক মূল্য ধরা হয়েছে প্রায় ১০ লক্ষ টাকা।

শুক্রবার দুপুরে নেত্রকোনা ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল এ এস এম জাকারিয়া কর্তৃক মেইলে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। 
বিজ্ঞপ্তিতে বলা হয় শুক্রবার (২৬ আগস্ট) আনুমানিক ভোরে সাড়ে চারটার দিকে নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) এর অধীনস্থ সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার ১ নং বংশিকুন্ডা ইউনিয়নে অবস্থিত মহেষখোলা বিওপি হতে নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল এ এস এম জাকারিয়ার নেতৃত্বে ১৪ সদস্যের একটি টহল দল কর্তৃক চোরাচালান বিরোধী অভিযান পরিচালনাকালে সীমান্ত পিলার ১১৮৮/১-এস হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে রংপুর নামক এলাকা হতে মালিকবিহীন অবস্থায় ৪ টি ভারতীয় মহিষ জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য-১০,০০,০০০/-(দশ লক্ষ) টাকা। যা নেত্রকোনা কাষ্টমস্ অফিসে জমা করা হবে বলে উল্লেখ রয়েছে। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর