৪ সেপ্টেম্বর, ২০২২ ১৬:৪১

স্বাধীনতা পদকপ্রাপ্ত এম. আব্দুর রহিমের মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধা

দিনাজপুর প্রতিনিধি

স্বাধীনতা পদকপ্রাপ্ত এম. আব্দুর রহিমের মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধা

হাজারো মানুষের শ্রদ্ধা ও ভালবাসায় সিক্ত হলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঘনিষ্ঠ সহচর, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, স্বাধীনতা পদকপ্রাপ্ত সাবেক সংসদ সদস্য প্রয়াত অ্যাডভোকেট এম আব্দুর রহিম। রবিবার ছিল তার ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী। 

সকালেই দিনাজপুর জেলা প্রশাসন কার্যালয় চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী জানান জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ ও এম. আব্দুর রহিম সমাজকল্যাণ ও মুক্তিযুদ্ধ গবেষণা কেন্দ্র।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী জানানোর পর এম. আব্দুর রহিম সমাজকল্যাণ ও মুক্তিযুদ্ধ গবেষণা কেন্দ্র’র আয়োজনে সকাল ১১টায় দিনাজপুর সদর উপজেলার জালালপুরে প্রয়াত এই রাজনীতিকের সমাধিতে শ্রদ্ধা অর্পণ করা হয়। শ্রদ্ধাঞ্জলী শেষে প্রয়াত জননেতা এম আব্দুর রহিমের কবর জিয়ারত ও বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মরহুম এম আব্দুর রহিমের বড় পুত্র বাংলাদেশ সুপ্রীম কোর্ট আপীল বিভাগের বিচারপতি এম ইনায়েতুর রহিম।

দিনব্যাপী জালালপুর গ্রামে দিনাজপুর ডায়াবেটিক সমিতি আয়োজিত ফ্রি ডায়াবেটিক পরীক্ষা ও জাতীয় অন্ধ কল্যাণ সমিতি দিনাজপুর এর আয়োজনে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প পরিচালিত হয়। ব্যবস্থাপনায় ছিলেন এম আব্দুর রহিম জনকল্যাণমুখী যুব সংগঠন। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর