১১ সেপ্টেম্বর, ২০২২ ১৮:৩৯

ফেনীতে ৪৪ কেজি গাঁজা উদ্ধার, আটক ২

ফেনী প্রতিনিধি

ফেনীতে ৪৪ কেজি গাঁজা উদ্ধার, আটক ২

র‌্যাবের হাতে আটক ব্যক্তিরা

ফেনী শহরের রামপুর রাস্তার মাথায় অভিযান চালিয় ৪৪ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাব ফেনী ক্যাম্পের সদস্যরা। রবিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেনীর রামপুর অংশ থেকে তাদের আটক করা হয়েছে।

আটক ব্যক্তিরা হলেন-চট্টগ্রামের চকরিয়ার পশ্চিম বাটাতলী গ্রামের মো. নবাব মিয়ার ছেলে মো. সোহেল (২০) ও চট্টগ্রামের চকরিয়ার পূর্ব সরাজপুরের নুরুল আমিনের ছেলে মো. আল আমিন (২০)।

র‌্যাব-৭ এর কোম্পানি অধিনায়ক মো. সাদেকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেনীর রামপুর অংশে চেক পোস্ট বসানো হয়। এসময় একটি পিকআপের গতিরোধ করে তল্লাশি চালিয়ে ৪৪ কেজি গাঁজা উদ্ধার এবং দুজনকে আটক করা হয়। এসময় র‌্যাব তাদের ব্যবহৃত পিকআপটি জব্দ করে।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিরা জানান, সীমান্ত থেকে স্বল্প দামে মাদক এনে চট্টগ্রামে বেশি দামে তারা বিক্রি করেন। আটককৃত গাঁজার বর্তমান বাজার মূল্য ৬ লাখ ৬০ হাজার টাকা।

তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জব্দ মালামালসহ আটক ব্যক্তিদের ফেনী সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে। ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর