১৫ সেপ্টেম্বর, ২০২২ ১৬:৫৩

গাজীপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জনের মনোনয়নপত্র জমা

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জনের মনোনয়নপত্র জমা

গাজীপুর জেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা  করতে চেয়ারম্যান পদে চারজন মনোনয়পত্র জমা দিয়েছেন। চেয়ারম্যান পদের প্রার্থীরা হলেন-আওয়ামী লীগের দলীয় প্রার্থী মো: মোতাহার হোসেন মোল্লা। অন্য তিনজন চেয়ারম্যান প্রার্থী হলেন- এস এম মোকসেদ আলম, মো: আতিক মাহমুদ ও মো: শামসুদ্দীন খন্দকার। চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেওয়া এস এম মোকসেদ আলম গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। চেয়ারম্যান পদে অন্য যারা মনোনয়ন ফরম নিয়েছেন তাদের রাজনৈতিক পরিচয় জানা যায়নি। এছাড়া সংরক্ষিত মহিলা আসনে ৯ জন ও সাধারণ সদস্য পদে ২২ জন মনোনয়নপত্র জমা দেন।

বৃহস্পতিবার দুপুরে আওয়ামী লীগের দলীয় প্রার্থী কাপাসিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাংলাদেশ কৃষক লীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো: মোতাহার হোসেন মোল্লা দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জেলা প্রশাসক কার্যালয়ের ভাওয়াল সম্মেলন কক্ষে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার আনিসুর রহমানের হাতে মনোনয়নপত্র জমা দেন। 

এসময় জেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার কাজী মো: ইস্তাফিজুল হক আকন্দ ও গাজীপুর সদর উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং অফিসার মো: মমিন মিয়া উপস্থিত ছিলেন। এ সময় আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। মনোনয়ন পত্র জমা দেয়ার সময় কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট মো: আমানত হোসেন খান, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট শামসুল আলম প্রধান, গাজীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট রীনা পারভিন, কেন্দ্রীয় কৃষকলীগ নেতা আব্দুর রশিদ সরকারসহ বিভিন্ন উপজেলা, গাজীপুর জেলা ও মহানগর আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসময় মোতাহার হোসেন মোল্লা মুক্তিযুদ্ধের চেতনায় সোনার বাংলা গড়তে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ণের ধারা অব্যাহত রাখতে জেলা পরিষদ নির্বচানের ভোটারসহ জেলাবাসীর সহযোগিতা কামনা করেন।

নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও গাজীপুর জেলা নির্বাচন অফিসার কাজী মো: ইস্তাফিজুল হক আকন্দ জানান, আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিতব্য গাজীপুর জেলা পরিষদ নির্বাচনে ৬৩৬ জন ভোটার ভোট দিবেন। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ৪৮৪ এবং মহিলা ভোটার সংখ্যা ১৫২।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর