২৫ সেপ্টেম্বর, ২০২২ ১৬:৫৬

গোপালগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি খসরুল, সম্পাদক জুলকদর

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি খসরুল, সম্পাদক জুলকদর

গোপালগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি ও সম্পাদক

গোপালগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামীলীগ পন্থী খসরুল-জুলকদর পরিষদ থেকে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৪ জন নির্বাচিত হয়েছেন। রবিবার নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচন কমিশনার অ্যাডভোকেট ইসমাঈল হোসেন ফলাফল ঘোষণা করেন।

এর আগে, শনিবার দিনব্যাপী অনুষ্ঠিত এই নির্বাচনে আওয়ামী লীগ পন্থী খসরুল-জুলকদর পরিষদ ও নাসির-লিটু পরিষদ  প্রতিদ্বন্দিতা করে।

নির্বাচিতরা হলেন-সভাপতি অ্যাডভোকেট চৌধূরী খসরুল আলম, সহসভাপতি অ্যাডভোকেট মো. ফিরোজার রহমান, অ্যাডভোকেট সামসুন্নাহার, পঞ্চমবারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট এম জুলকদর রহমান, সহসাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল হাসানাত (পাভেল), ধর্ম ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট আবু হেনা মোস্তফা কামাল, লাইব্রেরি সম্পাদক অ্যাডভোকেট নাজির হোসেন সমাজদার।

সদস্য অ্যাডভোকেট চমন-ই-ইলাহি, অ্যাডভোকেট মো. ফারুক আহমেদ, অ্যাডভোকেট চামেলী আক্তার, অ্যাডভোকেট পিএসএস পার্থ বিশ্বাস, হিসাব পরীক্ষক অ্যাডভোকেট সোহাগ সমাজদার, অ্যাডভোকেট মো. সাইফুল ইসলাম, অ্যাডভোকেট সরদার ইফতেখার আহমেদ বিপু।

এছাড়া আওয়ামী লীগপন্থী প্রতিদ্বন্দ্বী নাসির-লিটু পরিষদ থেকে সহসম্পাদক পদে অ্যাডভোকেট আব্দুল্লাহ আশিক জামান উপল ও সদস্য পদে সৈয়দ বেল্লাল আলী নির্বাচিত হয়েছেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর