২৬ সেপ্টেম্বর, ২০২২ ১৯:৪১

দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে গেল ৩২ ভেড়া

নোয়াখালী প্রতিনিধি

দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে গেল ৩২ ভেড়া

দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে গেছে ৩২ ভেড়া

নোয়াখালীর কোম্পানীগঞ্জে একটি খামারে দুর্বৃত্তদের দেওয়া আগুনে ৩২টি ভেড়া পুড়ে ছাই হয়ে গেছে। রবিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার চরএলাহী ইউনিয়নের চরবালুয়া গ্রামের জামশেদের খামার বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত সাড়ে ৮টার দিকে জামশেদের খামারে আগুন জ্বলতে দেখে স্থানীয় লোকজন। পরে বিষয়টি স্থানীয় একটি মসজিদের মাইকে ঘোষণা করলে আশপাশের লোকজন এগিয়ে আসে। কিন্তু আগুনের ভয়াবহতা থাকায় নিয়ন্ত্রণের আগেই পুরো খামার এবং খামারে থাকা ৩২টি ভেড়া পুড়ে গেছে।

ক্ষতিগ্রস্ত খামার মালিক মো. জামশেদ উদ্দিন অভিযোগ করে বলেন, ভেড়াগুলোকে খামারে রেখে আমি স্থানীয় বাজারে যাই। রাত ৮টার দিকে আগুন দেখে স্থানীয় লোকজন আমাকে খবর দিলে দ্রুত আমি খামারে যাই। কিন্তু স্থানীয়রা এগিয়ে এলেও আগুনের তীব্রতায় দেখে ভয় পেয়ে যায়। ততক্ষণে খামারে থাকা ৩২টি ভেড়া পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে প্রায় চার লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন তিনি।

কোম্পানীগঞ্জের উরিরচর পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই রমজান হোসেন জানান, খবর পেয়ে রাতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ক্ষতিগ্রস্ত ব্যক্তিকে অভিযোগ দিতে বলা হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর