২৬ সেপ্টেম্বর, ২০২২ ১৯:৫৮

স্ত্রীর আপত্তিকর ছবি তুলে ব্ল্যাকমেইল, স্বামী গ্রেফতার

মেহেরপুর প্রতিনিধি

স্ত্রীর আপত্তিকর ছবি তুলে ব্ল্যাকমেইল, স্বামী গ্রেফতার

গ্রেফতার ব্যক্তি

স্ত্রীর অন্তরঙ্গ মুহূর্তের আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম্যে ছড়িয়ে দেওয়া ও ১০ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে উপহার মিয়া (৩৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে গাংনী থানা পুলিশ। গ্রেফতার উপহার মিয়া গাংনী উপজেলার সাহারবাটি গ্রামের ক্লাবপাড়া এলাকার হকার জেলের ছেলে।

রবিবার দিবাগত রাতে ঢাকার আশুলিয়ার একটি গার্মেন্টসে অভিযান চালিয়ে র‌্যাবের সহযোগিতায় গাংনী থানা পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে। সোমবার দুপুরের দিকে তাকে গাংনী থানায় নিয়ে আসা হয়েছে। তাকে আদালতে সোপর্দের প্রক্রিয়া চলছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, গ্রেফতার উপহার মিয়ার বিরুদ্ধে তার স্ত্রী পর্নোগ্রাফি আইনে মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা গাংনী থানার উপ-পরিদর্শক (এসআই) তুষার সঙ্গীয় ফোর্সসহ স্থানীয় আশুলিয়ায় র‌্যাবের সহযোগিতায় তাকে গ্রেফতার করে গাংনী থানায় নিয়ে আসেন।

তিনি আরও বলেন, বিভিন্ন সময়ের অন্তরঙ্গ কিছু ভিডিও ধারণ ও ছবি তোলেন স্বামী উপহার মিয়া। কিছুদিন পর থেকে অর্থ আদায়ের জন্য স্ত্রীকে ব্ল্যাকমেইল করে। একপর্যায়ে উপহার মিয়া ও তার কথিত প্রেমিকা শিরিনা তার কাছ থেকে ১০ লাখ টাকা দাবি করে। দাবিকৃত টাকা না দিতে চাইলে উপহার মিয়া সেই ভিডিও ক্লিপস ও ছবি বিভিন্ন স্বজনদের মেসেঞ্জার ও ইমোতে দিয়ে ব্ল্যাকমেইল শুরু করে। এছাড়া অভিযুক্তর নামে ভুয়া টিকটক আইডি খুলে মোবাইল নম্বর দিয়ে যোগাযোগ করার আহ্বান জানিয়ে আপত্তিকর ছবিও আপলোড করেন তিনি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর