২৮ সেপ্টেম্বর, ২০২২ ২১:৪০

বগুড়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

বগুড়ার শেরপুরে পৌর আওয়ামী লীগ নেতা মুর্তজা কাওসার অভিকে (৩৮) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় শেরপুর উপজেলা পরিষদের সামনে এ ঘটনা ঘটে। নিহত অভি শেরপুর পৌর এলাকার খন্দকার পাড়ার মৃত হোসাইন কাওসার ফুয়াদের ছেলে। তিনি পৌর আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন।

শেরপুর থানা পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, সোহাগ নামের এক যুবলীগ নেতাকে অভি কিছুদিন আগে আধিপত্য বিস্তার ও দলীয় কোন্দলে মারপিট করে। এরপর সংগঠনটির ভিতরে বিভাজন তৈরি হয়। এরই প্রেক্ষিতে বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় অভি মোটর সাইকেল মেরামতের জন্য উপজেলা পরিষদের সামনের সড়ক দিয়ে যাচ্ছিলেন। এসময় ওৎপেতে থাকা ১০/১২ জনের দূর্বৃত্তদের একটি দল তার উপর দেশিয় ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায়। পরে তাকে এলোপাথারী কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে দূর্বৃত্তরা পালিয়ে যায়।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান খন্দকার জানান, ঘটনার পরপরই হত্যাকান্ডের স্থান পরিদর্শন করা হয়েছে। নিহত অভির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
শেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি সারোয়ার রহমান মিন্টু ও সাধারণ সম্পাদক সালাম হোসেন জানান, মোর্তজা কাওসার অভি পৌর আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক পদে ছিলেন। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর