১ অক্টোবর, ২০২২ ২২:০৩

গাজীপুরে চোরাই জ্বালানি তেলসহ গ্রেফতার ২

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে চোরাই জ্বালানি তেলসহ গ্রেফতার ২

গাজীপুরে জ্বালানি তেল অবৈধভাবে কালোবাজারে বিক্রয়ের সময় ২ জনকে গ্রেফতার করেছে জিএমপি পুলিশ। এসময় অবৈধভাবে মজুদকৃত ২১৬০ লিটার ডিজেল, ডিজেল বিক্রির নগদ ৪৩ হাজার টাকা ও ১টি ট্যাংক লরি জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হল- গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার শফিপুরের আব্দুর রহমানের ছেলে ওমর ফারুক বাবু (৪৩) এবং জামালপুর জেলার মাদারগঞ্জ থানার পশ্চিম ঝটিয়ারপাড়া এলাকার মৃত দবির উদ্দিন মন্ডলের ছেলে মোখলেসুর রহমান (৩৮)। 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সহকারী পুলিশ কমিশনার আবু সায়েম নয়ন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জিএমপির বাসন থানা পুলিশ শুক্রবার রাতে গাজীপুর সিটি করপোরেশনের নাওজোড় এলাকায় অভিযান পরিচালনা করে। অবৈধভাবে মজুদকৃত ডিজেল কালোবাজারে বিক্রি করার সময় ২ জনকে গ্রেফতার করা হয়। পরে তাদের কাছ থেকে অবৈধভাবে মজুদকৃত ২ হাজার লিটার ডিজেল ভর্তি ১টি ট্যাংক লরি এবং ডিজেল বিক্রির নগদ ৪৩ হাজার টাকা জব্দ করা হয়েছে।

তিনি আরো জানান, গ্রেফতারকৃতদের তথ্যমতে জিএমপি সদর থানা এলাকায় জনৈক মো: সেলিম মিয়ার (২৮) দোকানে অভিযান পরিচালনা করা হয়। এসময় সেলিম মিয়া পালিয়ে যায়। পরে তার দোকান থেকে আরও ১৬০ লিটার ডিজেল ভর্তি ১টি ড্রাম ও ১টি ডিজেলের খালি ড্রাম উদ্ধার করা হয়।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর