৩ অক্টোবর, ২০২২ ১১:৪৪

কুষ্টিয়ায় ঘুমন্ত স্বামীকে হত্যা, স্ত্রী পলাতক

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় ঘুমন্ত স্বামীকে হত্যা, স্ত্রী পলাতক

কুষ্টিয়ায় সাব্বির (৩৭) নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে তারই স্ত্রী রজনী খাতুনের বিরুদ্ধে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত স্ত্রী পলাতক রয়েছেন। শনিবার দিবাগত রাত ২টার দিকে শহরতলীর মিলপাড়া টেলিফোন অফিস (ছোট ওয়ারলেস) গেট সংলগ্ন নিজ বাসায় এ ঘটনা ঘটে।

নিহত সাব্বির একই এলাকার রমজান আলীর ছেলে। তার প্রথম পক্ষের স্ত্রীর সাথে বছর খানেক আগে ডিভোর্স হয়। তাদের সংসারে দুই কন্যা সন্তান রয়েছে। দুই সন্তানকে নিয়ে তিনি ঢাকায় থাকেন। 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,  গেল একমাস আগে সাব্বির কুষ্টিয়া শহরতলীর উত্তর লাহিনী পাড়া এলাকার শামসুলের মেয়ে রোজিনা খাতুনের সঙ্গে দ্বিতীয় বিয়ে করেন। পারিবারিক কলহের জের ধরে শনিবার গভীর রাতে স্ত্রী রজনী খাতুন ঘুমন্ত স্বামী সাব্বিরকে গালায় ছুরিকাঘাত করে ছুরিটি নিয়ে  পালিয়ে যায়। মুমূর্ষু অবস্থায় সাব্বিরকে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সোমবার সকাল ৭ টার দিকে তার মৃত্যু হয়। 

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান বলেন, পারিবারিক কলহের জেরে এ হত্যাকান্ড ঘটে থাকতে  পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।   
মরদেহটি উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত স্ত্রীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর