৩ অক্টোবর, ২০২২ ১৯:২০

ডোমারে মাদক সেবনের দায়ে ৩ জনের কারাদণ্ড

নীলফামারী প্রতিনিধি:

ডোমারে মাদক সেবনের দায়ে ৩ জনের কারাদণ্ড

নীলফামারীর ডোমারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে তিনজন মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। আদালতটি পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রমিজ আলম। ভ্রাম্যমাণ আদালতকে সহযোগীতা করেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি অভিযানিক দল।

সোমবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রমিজ আলম ও নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আলমগীর পাশার নেতৃত্বে একটি অভিযানিক দল ডোমারের চিলাহাটি এলাকায় অভিযান পরিচালনা করেন।

অভিযান পরিচালনাকালে মির্জাগঞ্জ এলাকার সিরাজুর ইসলাম (৩৫),  একই এলাকার ডাঙ্গাঁপাড়ার  জামিউল ইসলাম লায়ন(৪৩) ও দক্ষিণ কেতকীবাড়ী তেলীপাড়ার  মনোয়ার হোসেনকে(৪০) মাদকদ্রব্য সেবন ও সংরক্ষণের দায়ে আটক করা হয়।

পরে ঘটনাস্থলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রমিজ আলম ভ্রাম্যমাণ আদালত বসিয়ে সিরাজুল ইসলামকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড ও দুইশত টাকা অর্থ দন্ড, জামিউল ইসলাম লায়নকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড ও পাঁচশত টাকা অর্থ দন্ড, মনোয়ার হোসেনকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড ও পাঁচশত টাকা অর্থ দন্ড প্রদান করেন। দন্ডিতরা উভয়ে মাদকদ্রব্য সেবনের উদ্দ্যেশে সংরক্ষণ( গাজাঁ, হেরোইন ও ইয়াবা) করায় উল্লেখিত সাজায় ভ্রাম্যমাণ আদালতে দন্ডিত হোন।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আলমগীর পাশা জানান, ভ্রাম্যমাণ আদালতে সাজাপ্রাপ্তদের সোমবার বিকালে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর