৪ অক্টোবর, ২০২২ ১৬:৪০

ভালুকায় পৃথক স্থান থেকে ৪ লাশ উদ্ধার

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকায় পৃথক স্থান থেকে ৪ লাশ উদ্ধার

প্রতীকী ছবি

ময়মনসিংহের ভালুকায় পৃথক স্থান থেকে অজ্ঞাত এক পুরুষ, এক নারী ও দুই কিশোরের লাশ উদ্ধার করেছে মডেল থানা ও হাইওয়ে পুলিশ। 

আজ মঙ্গলবার উপজেলা পৃথক স্থান থেকে বিভিন্ন সময়ে লাশগুলো উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। 
          
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, মঙ্গলবার সকালে খিরু ব্রিজের দক্ষিণপাড়ে মহাসড়কের পূর্বপাশে উলঙ্গ অবস্থায় অজ্ঞাত এক পুরুষের লাশ (৪০) পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে হাইওয়ে থানা পুলিশ লাশটি উদ্ধার করে। 

দুপুরে জামিরদিয়া বাবুল মিয়ার ভাড়া বাসা থেকে আছিয়া আক্তার (২৫) নামে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। আছিয়া আক্তার নরসিংদী রায়পুরের বড়চর সর্দারবাড়ির আমির হোসেনের মেয়ে। তিনি ওই বাড়িতে ভাড়ায় বসবাস করে পাশের একটি দর্জির দোকানে সেলাইয়ের কাজ করতেন। 

অপরদিকে উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের কড়ইতলা নিজ বাড়ি থেকে স্থানীয় রফিকুল ইসলামের ছেলে হাসান মিয়া (১৭) ও উপজেলার বিরুনীয়া ইউনিয়নের কংশেরকুল গ্রামের আবুল হোসেনের ছেলে রিফাত (১৭) বাবা-মায়ের সাথে অভিমান করে ইদুর মারার বিষ খেয়ে চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরণ করেন। 
পুলিশ সূত্রে জানা যায়, অজ্ঞাত পুরুষ, আছিয়া আক্তার ও হাসান মিয়ার লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে রিফাত মিয়ার লাশ হস্তান্তর করা হয়। 

হাইওয়ে থানার ওসি রিয়াদ মাহমুদ জানান, অজ্ঞাত পুরুষটি উলঙ্গ অবস্থায় রাস্তার পাশে পড়ে ছিলো। মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। 

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন জানান, আছিয়া আক্তার ফাঁসিতে, কিশোর হাসান মিয়া ও রিফাত বিষপানে আত্মহত্যা করেছে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর