৮ অক্টোবর, ২০২২ ২০:৪৪

শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি:

শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

গাজীপুরের কালিয়াকৈরে হত্যার ভয় দেখিয়ে সপ্তম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। অভিযুক্ত শিক্ষক বাবুল সিকদার উপজেলার বড় গোবিন্দপুর ফালু পালোয়ান উচ্চ বিদ্যালয়ের ক্রিড়া শিক্ষক। 

এ ঘটনায় ধর্ষণের শিকার ওই শিক্ষার্থী ও তার পরিবার শনিবার দুপুরে কালিয়াকৈর থানায় তদন্ত (ওসি) আবুল বাসারের সামনে উপস্থিত হয়ে বিষয়টি  জানিয়েছেন। 

শিক্ষার্থী ও পরিবার সূত্রে জানা যায়, গত ২৬ সেপ্টেম্বর সোমবার সকাল সাতটার দিকে ওই শিক্ষার্থী নিজ বাড়ী থেকে প্রাইভেট পড়তে স্কুলের দিকে যাচ্ছিল। এসময় ওই শিক্ষকের বাড়ির সামনে পৌছালে ওই শিক্ষক বাবুল সিকদার শিক্ষার্থীকে ডেকে বাড়িতে নিয়ে যায়। বাড়ি ফাকা থাকায় এক পর্যায়ে কৌশলে তাকে ঘরের ভেতরে নিয়ে নানা ভাবে ভয় দেখিয়ে ধর্ষণের চেষ্টা করে। এক পর্যায়ে ওই শিক্ষার্থীকে গলা চেপে ধরে ঘটনাটি কাউকে না জানানোর জন্য হত্যার ভয়ভীতি দেখিয়ে ও পরিবারকে খুন করবে বলে হুমকি দেয়। এ ঘটনার তিন দিন পর ধর্ষণের শিকার ওই শিক্ষার্থীর শারীরিক ও মানুষিক অবস্থার অবনতি হলে পরে পরিবারের চাপে শিক্ষার্থী ঘটনাটি পরিবারকে জানান। পরে শিক্ষার্থীর পরিবার বিষয়টি এলাকার গণ্যমান্যদের জানালে এলাকায়  কিছু মাতাব্বর বিষয়টি নিয়ে দফায় দফায় গ্রাম্য সালিশের আশ্বাস দিয়েও এর কোন সমাধান করতে পারেনি। এদিকে বিষয়টি জানাজানি হলে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির পক্ষ থেকে শিক্ষকের বিচারের দাবী জানান সদস্য অভিভাবকরা। পরে শিক্ষার্থী ও ভুক্তভোগী পরিবার শনিবার দুপুরে কালিয়াকৈর থানায় এসে জানিয়েছেন। 

কালিয়াকৈর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত ওসি)আবুল বাসার জানান, এ ব্যাপারে ওই শিক্ষার্থী ও তার মায়ের কাছে থেকে বিষয়টি শুনেছি। প্রাথমিক অবস্থায় এটাকে ধর্ষণ চেষ্টা বলা যায়। তবে তদন্ত করে ওই শিক্ষকের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর