২৫ অক্টোবর, ২০২২ ২১:২৩

নাটোরে একজনের লাশ উদ্ধার

নাটোর প্রতিনিধি

নাটোরে একজনের লাশ উদ্ধার

প্রতীকী ছবি

আব্দুর রব নিরব (১৬), পেশায় কৃষক। ৪ মাস আগে ১৪ বছরের এক কিশোরীকে বিয়ে করে। দুইজনই অপ্রাপ্ত বয়স্ক। বিয়ের পর থেকে স্ত্রীর সাথে বিভিন্ন সময় বিবাদ লেগেই ছিল। অল্প বয়সে বিয়ে করে দুইজনই সংসার পরিচালনা করতে হিমশিম খাচ্ছিল। স্ত্রীর সাথে ঝগড়া-বিবাদের জেরে নিজ বাড়ির শয়নঘরে আত্মহত্যা করে নিরব। মঙ্গলবার সকালে নাটোরের গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়নের মকিমপুর মধ্যমপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে।

জানা যায়, আব্দুর রব নিরব ওই এলাকার মিন্টু আলীর ছেলে। লেখাপড়া বাদ দিয়ে কৃষি কাজ শুরু করে। ১৬ বছর বয়সে পারিবারিকভাবে একই উপজেলার দৌলতপুর গ্রামের ১৪ বছরের কিশোরীর সাথে তার বিয়ে হয়। বিয়ের পর থেকেই বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। গত শুক্রবার অভিমান করে তার স্ত্রী বাবার বাড়িতে চলে যায়। যাওয়ার আগে নিরবকে বলে যায় তার সাথে আর সংসার করবে না। পরে নিরব নিজের ঘরে আত্মহত্যা করে।

থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

বিডি প্রতিদিন/এএ

সর্বশেষ খবর