১৫ নভেম্বর, ২০২২ ২২:০৩

জয়পুরহাটে যুবককে হত্যার অভিযোগ

জয়পুরহাট প্রতিনিধি:

জয়পুরহাটে যুবককে হত্যার অভিযোগ

জয়পুরহাটের পাঁচবিবিতে কালাম হোসেন (৩৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ প্রতিপক্ষ ফারুক হোসেনের বিরুদ্ধে। মঙ্গলবার বিকেলে উপজেলার ধরঞ্জী ইউনিয়নের কাঁচনা গ্রামে এ ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেছেন পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব। 

নিহত যুবক কাঁচনা গ্রামের কাজেম উদ্দিনের ছেলে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকেলে পাঁচবিবি উপজেলার কাঁচনা গ্রামে দীর্ঘদিনের পারিবারিক কলহের জেরে প্রতিবেশী কালাম ও ফারুকের পরিবারের মধ্যে ঝগড়া চলছিল। এ সময় প্রতিপক্ষ ফারুক হোসেন ও তার সহযোগীরা কালামের বাড়ির সামনেই ধারালো অস্ত্র দিয়ে কালামকে মারপিট করতে থাকে। এরই মধ্যে কালাম নিজেকে আত্মরক্ষার জন্য দৌড়ে তার বাড়ির ভিতরে যায়। তখন ফারুকসহ তার লোকজন কালামের বাড়িতে প্রবেশ করে তাকে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা কালামকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করেন। সন্ধ্যার তার অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকরা তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে নেওয়ার পথে বগুড়ার গোকুল এলাকায় তার মৃত্যু হয়।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, এ ঘটনায় মামলা প্রস্তুতি চলছে। অভিযুক্তদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর