১৭ নভেম্বর, ২০২২ ১৯:২৯

আখাউড়ায় বিশেষ অভিযানে আটক ১০

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

আখাউড়ায় বিশেষ অভিযানে আটক ১০

প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পৃথক স্থানে বিশেষ অভিযান চালিয়ে মাদক কারবারি ও গ্রেফতারি পরোয়ানাভুক্তসহ ১০ আসামিকে আটক করেছে পুলিশ। আটককৃতদের মধ্যে ৩ জন মাদক কারবারি, ৬ জন গ্রেফতারী পরোয়ানাভূক্ত ও একজন পলাতক আসামী রয়েছে। এসময় আটক ৩ মাদক কারবারির কাছ থেকে ৩৯ পিচ স্কফ সিরাপ উদ্ধার করা হয়। 

আটককৃতরা হলো নরসিংদী এলাকার নুর হোসেনের ছেলে মাদক কারবারি গাদ্দাফি, একই এলাকার আবুল হোসেনের ছেলে কাজী আব্দুল্লাহ আল মামুন, হোসেন মিয়ার ছেলে হৃদয় মিয়া, গ্রেফতারী পরোয়ানাভূক্ত ছয়ঘড়িয়া এলাকার রিপন মিয়ার ছেলে রিমন মিয়া, শাহজাহান মিয়ার ছেলে মোছাব্বির হোসেন, মিনার কোর্ট গ্রামের মৃত আব্দুল হান্নান মিয়ার ছেলে রিয়াজুল ইসলাম, ছয়ঘড়িয়া গ্রামের মৃত ফুল মিয়ার ছেলে নুরুজ্জামান, মৃত আক্তারুজ্জামানের ছেলে জাকির হোসেন, হিরাপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে রাজন মিয়া ও পলাতক আসামী আজমপুর এলাকার নুরুল ইসলামের ছেলে হাবিব মিয়া। 
 
বৃহস্পতিবার প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আখাউড়া থানা পুলিশ এ তথ্য জানায়। 

আটককৃতদেরকে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পুলিশ জানায়, জেলা পুলিশের বিশেষ অভিযানের অংশ হিসাবে বুধবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায়  অভিযান চালিয়ে  মাদক কারবারি ও গ্রেফতারী পরোয়ানাভূক্তসহ ১০ আসামীকে আটক করা হয়।

আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুল ইসলাম  আটক হওয়ার বিষয়টি সত্যতা নিশ্চিত করে বলেন পৃথক অভিযানে তাদেরকে আটক করা হয়েছে। আটককৃতদের  বিরুদ্ধে  মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর