শিরোনাম
২৬ নভেম্বর, ২০২২ ২২:১১

ময়মনসিংহ মেডিকেল থেকে লাফিয়ে পড়ে রোগীর মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহ মেডিকেল থেকে লাফিয়ে পড়ে রোগীর মৃত্যু

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের তিনতলা ভবন থেকে লাফিয়ে পড়ে মনোয়ার হোসেন (৪০) নামের এক রোগীর মৃত্যু হয়েছে। শনিবার সকালে ১৪ নম্বর মেডিসিন ওয়ার্ড থেকে লাফিয়ে পড়ে মারা যান তিনি। নিহত মনোয়ার হোসেন জেলার হালুয়াঘাট উপজেলার উয়াপাড়া এলাকার মো. শরিফ মিয়ার সন্তান।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক (প্রশাসন) ডা. জাকিউল ইসলাম বলেন, এই রোগী চিকিৎসাধীন ছিলেন। এ ঘটনায় চার সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত প্রতিবেদনের উপর ভিত্তি করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরও জানান, মনোয়ার হোসেন গত ২৩ নভেম্বর বেলা পৌনে ১২ টার দিকে হাসপাতালের ৭ নম্বর ওয়ার্ডের সার্জারি ইউনিট-২ এ ভর্তি হন। পরদিন ১৪ নম্বর ওয়ার্ডের মেডিসিন ইউনিট-৫ এ স্থানান্তর করা হয়। ঘটনার দিন সকাল সাড়ে ১০ টার দিকে ওই ওয়ার্ডের বারান্দা থেকে লাফিয়ে পড়েন। পরে ঘটনাস্থলেই তিনি মারা যান।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, সকালের দিকে মনোয়ার হোসেনের সাথে দুইজন স্বজন ছিলেন। ঘটনার সময় একজন ঘুমাচ্ছিলেন। অপরজন বাহিরে গিয়েছিলেন। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর