২৮ নভেম্বর, ২০২২ ১৮:৪৮

সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান-সদস্যগণের দায়িত্বগ্রহণ

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান-সদস্যগণের দায়িত্বগ্রহণ

সিরাজগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সাবেক মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আব্দুল লতিফ বিশ্বাসের নেতৃত্বে নবনির্বাচিত সদস্যদের দায়িত্ব গ্রহণ ও সংবর্ধনা প্রদান করা হয়েছে। 

সোমবার এ উপলক্ষে পৃথক অনুষ্ঠানের আয়োজন করা হয়। দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে জেলা পরিষদ নির্বাহী কর্মকর্তা কামরুন্নাহার, কর্মকর্ততা মুকুল হোসেন, কেএম সেলিনা পারভীন, সুরজিৎ মজুমদার ও আব্দুর মান্নানসহ জেলা পরিষদের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

দায়িত্বগ্রহণের দুপুর ১২টার দিকে জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং নির্বাচিত সদস্যদের নিয়ে বঙ্গবন্ধু ভাস্কার্যে পুষ্পস্তবক অর্পন করা হয়। পরে চেয়ারম্যানের পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানের শুরুতেই বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতাসহ সকল শহীদের প্রতি সম্মান জানিয়ে একমিনিট নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে নির্বাচিত সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। 

আলোচনা সভায় বক্তারা বলেন, দেশের প্রতিটি ক্ষেত্রে সুন্দর এবং সুষ্ঠু ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বিএনপি-জামাত নির্বাচন ইস্যুকে কেন্দ্র করে দেশে অস্থিতিশীলতা সৃষ্টির পাঁয়তারা করে চলেছে। তাদের এই হীনকাজের প্রতিবাদে সকলকেই ঐক্যবদ্ধ হয়ে থাকতে হবে। তাদের সন্ত্রাসী কর্মকাণ্ড প্রতিহত করতে হবে।

জেলা পরিষদ চেয়ারম্যন আব্দুল লাতিফ বিশ্বাসের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীব মুক্তিযোদ্ধা এড. কেএম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সাবেক এমপি শফিকুল ইসলাম শফি, সিরাজগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ আজাদুর রহমান আজাদ, সাবেক এমপি সেলিনা বেগম স্বপ্না ও বিভিন্ন উপজেলা থেকে আগত আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রমুখ।

এর আগে গত ১৭ অক্টোবর সিরাজগঞ্জ জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে কোন প্রতিদ্বন্দ্বিতা না থাকায় দ্বিতীয় বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর