৩ ডিসেম্বর, ২০২২ ২১:২৮

হোসেনপুরে বিএনপির ৭ নেতাকর্মী আটক

কিশোরগঞ্জ প্রতিনিধি:

হোসেনপুরে বিএনপির ৭ নেতাকর্মী আটক

প্রতীকী ছবি

কিশোরগঞ্জের হোসেনপুরে বিএনপি নেতাকর্মীদের হামলায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আটক হয়েছেন বিএনপির সাত নেতাকর্মী। শনিবার সন্ধ্যার দিকে উপজেলা সদরের কুড়িঘাট মোড়ে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নিয়মিত মামলার এক আসামিকে ধরতে গেলে বিএনপির নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ও ককটেল নিক্ষেপ করে। পুলিশ  শটগানের ফাঁকা গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। হামলায় চার পুলিশ সদস্য আহত হন। তারা হলেন এসআই মজিবুর রহমান, এএসআই ফজলুল হক, এএসআই মোহাম্মদ আলী জিন্নাহ ও কনস্টেবল আজাদ হোসেন কবীর। তাদেরকে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় সাতজনকে আটক করে পুলিশ। তারা হলেন বিল্লাল হোসেন (২৩), নাঈম হোসেন নিয়াজি (১৭), তানভির হাসান রানা (৩০), শাহ আলম (৩৪), সোহরাব উদ্দিন (৫৬), ইঞ্জিনিয়ার মোস্তফা সারোয়ার সুমন (৪৩) ও রিপন মাস্টার (৪৫)।

হোসেনপুর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এডভোকেট একেএম মুনজুরুল ইসলাম জুয়েল জানান, সন্ধ্যায় দলীয় কার্যালয়ে সভা শেষে চা পান করার সময় পুলিশ গিয়ে সাতজনকে আটক করে নিয়ে যায়। পরে কুড়িঘাট মোড়ে ফাঁকা গুলি ছুড়ে। পুলিশের ওপর কোন হামলা করা হয়নি বলে তিনি দাবি করেন।

হোসেনপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান টিটু জানান, আগামি ১০ ডিসেম্বর ঢাকায় অনুষ্ঠিতব্য বিএনপির মহাসমাবেশ সফল করার লক্ষ্যে গতকাল শনিবার সন্ধ্যার দিকে নতুন বাজার এলাকায় বিএনপি কার্যালয়ে প্রস্তুতিসভা করে বিএনপি। সভা শেষে বিএনপির নেতাকর্মীরা কুড়িঘাট মোড়ে অবস্থান নেয়। পুলিশের কাছে সংবাদ ছিল যে, খুররম খান নামে নিয়মিত এক মামলার আসামি ঘটনাস্থলে রয়েছে। এ সংবাদের ভিত্তিতে পুলিশ কুড়িঘাট মোড়ে যাওয়া মাত্রই বিএনপির নেতাকর্মীরা পুলিশের ওপর চড়াও হয়। তারা পুলিশের ওপর ককটেল নিক্ষেপসহ বিভিন্ন দেশিয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা করে। এতে চারজন পুলিশ আহত হন। ঘটনাস্থল থেকে সাতজনকে আটক করা হয়েছে।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।


বিডি প্রতিদিন/এএম

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর