৫ ডিসেম্বর, ২০২২ ২১:০৬

ধান বোঝাই ভটভটিকে বাসের ধাক্কা, প্রাণ গেল ৩ জনের

জ্যেষ্ঠ প্রতিবেদক, বগুড়া

ধান বোঝাই ভটভটিকে বাসের ধাক্কা, প্রাণ গেল ৩ জনের

বগুড়ার শেরপুরে ধান বোঝাই ভটভটিকে বাসের ধাক্কার পর দুই ভটভটির মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। 

সোমবার সন্ধ্যা পৌনে ৬ টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের ভবানীপুর ইউনিয়নের ভোগবটতলা ইতালিপাড়া এলাকায় দুর্ঘটনাটি ঘটে।  

নিহতদের মধ্যে দু'জন ভটভটির চালক ঘটনাস্থলে ও একজন যাত্রী চিকিৎসাধীন অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে মারা যান। 

নিহতরা হলেন, ভটভটি চালক আল আমিন (৩২) ও গোপাল সরকার (২৮)। এছাড়াও নিহত ওই যাত্রীর নাম নাজমুল (২৪)। এ ঘটনায় নাঈম (২৭) নামে আরেক যাত্রী শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন। 

স্থানীয়রা জানান, বগুড়া-রংপুর মহাসড়কের শেরপুরের আমিনপুর এলাকা থেকে একটি ধান বোঝাই ভটভটি সিরাজগঞ্জ দিকে যাচ্ছিল। এ সময় ভোগবটতাল ইতালিপাড়া এলাকায় ঢাকাগামী একটি বাস ভটভটিকে ধাক্কা দেয়। এতে শেরপুর শহর দিকে থেকে আসা অপর এক ভটভটির সাথে মুখোমুখি ধান বোঝাই ভটভটির মুখোমুখি সংঘর্ষ হয়। 

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওয়্যারহাউজ কর্মকর্তা নাজির হোসেন জানান, ঘটনাস্থলে নিহত দু'জনের লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়াও শজিমেকে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। 

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) জয়নাল আবেদীন সরকার জানান, ধাক্কা দেওয়া বাসটি আটক করা হয়েছে। চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় তাদের আটক সম্ভব হয়নি। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর