১০ ডিসেম্বর, ২০২২ ১৭:৫৮

আর্জেন্টিনার টাইব্রেকার দেখে অসুস্থ সমর্থকের মৃত্যু

অনলাইন ডেস্ক

আর্জেন্টিনার টাইব্রেকার দেখে অসুস্থ সমর্থকের মৃত্যু

ফরিদপুরের মধুখালী উপজেলায় মানবেন্দ্র কুমার সাহা (৪৫) নামে এক আর্জেন্টিনা সমর্থকের মৃত্যু হয়েছে। শনিবার ভোরে উপজেলার গাজনা ইউনিয়নের গাজনা গ্রামে এ ঘটনা ঘটে। গণমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেছেন প্রত্যক্ষদর্শী ও গাজনা পূর্ণ চন্দ্র বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক উৎপল কুমার ভৌমিক।

তিনি বলেন, শুক্রবার (৯ ডিসেম্বর) দিনগত রাত ১টায় অন্যদের মতো মানবেন্দ্র সাহা গাজনা বাজারে বিশ্বকাপ ফুটবল খেলা দেখছিলেন। বিশ্বকাপ ফুটবল খেলায় আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডের খেলা চলাকালীন শেষ মুহূর্তে নেদারল্যান্ডের দেওয়া গোলে খেলা ২-২ গোলে সমতা হয়। টাইব্রেকারের শুরুতেই তিনি প্রচণ্ড টেনশনে অসুস্থ হয়ে পড়েন। পরে শনিবার ভোরে তার মৃত্যু হয়।

এ বিষয়ে গাজনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়া গণমাধ্যমকে বলেন, মানবেন্দ্র সাহা একজন আর্জেন্টিনার পাগল সমর্থক ছিলেন। রাতে গাজনা বাজারে খেলা দেখছিলেন। টাইব্রেকারের শুরুতেই তিনি প্রচণ্ড টেনশনে অসুস্থ হয়ে পড়েন। খেলা শেষ না করেই তিনি বাড়িতে চলে যান। পরে শুনি তিনি মারা গেছেন।

মানবেন্দ্র কুমার সাহার মৃত্যুর তথ্যটি নিশ্চিত করে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. কবির হোসেন গণমাধ্যমকে বলেন, ভোরে একজন রোগীকে এখানে আনা হয়। কিন্তু হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর