২৫ জানুয়ারি, ২০২৩ ০৫:২৫

পন্টুন থেকে নদীতে পড়ে কার্গো শ্রমিকের মৃত্যু

অনলাইন ডেস্ক

পন্টুন থেকে নদীতে পড়ে কার্গো শ্রমিকের মৃত্যু

প্রতীকী ছবি

বরিশাল নগরীর কীর্তনখোলা নদীতে পড়ে সার বোঝাই একটি কার্গোর শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাতে কেডিসি এলাকায় বিএডিসির পন্টুন থেকে পড়ে মৃত্যুর এই ঘটনা ঘটে। মৃত শ্রমিক ফরিদ পিরোজপুরের নেছারাবাদ উপজেলার শাহ আলমের ছেলে।

কার্গোর মাস্টার জাকির হোসেন জানান, মোংলার হারবাড়িয়া-৮ থেকে ৪ দিন আগে ইউরিয়া সার নিয়ে কেডিসি এলাকায় বিএডিসির ঘাটে এসে পৌঁছান। সন্ধ্যার পর পন্টুনের উত্তর পাশ থেকে এক লোককে পানিতে পড়ে যেতে দেখে অন্যান্য শ্রমিকরা। প্রথমে ঘাটের কোন শ্রমিক ভেবেছিল সবাই। কিছুক্ষণ পর শ্রমিকরা এসে জানায় ফরিদকে পাওয়া যাচ্ছে না। তখন আশেপাশে তাকে না পেয়ে ৯৯৯ কল করা হয়। পরে ফায়ার সার্ভিস এসে পন্টুনের নিচ থেকে তার মরদেহ উদ্ধার করে। ফরিদ ১৫-২০ দিন আগে কার্গোতে শ্রমিক হিসেবে চাকরি নিয়েছিল।

এ বিষয়ে জানতে চাইলে ফায়ার সার্ভিস বরিশালের সহকারী পরিচালক হেলাল উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধার করে ঘাট মালিক ও কার্গোর মাস্টারের কাছে হস্তান্তর করেছি।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিমুল করিম জানান, খবর পেয়ে আমরা মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছি। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর