২৮ জানুয়ারি, ২০২৩ ১৪:৫৬

বোয়ালমারীতে গৃহকর্মী কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার ১

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

বোয়ালমারীতে গৃহকর্মী কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার ১

প্রতীকী ছবি

ফরিদপুরের বোয়ালমারীতে এক গৃহকর্মী কিশোরীকে (১৩) ধর্ষণের অভিযোগে বিবেক বালা (৩৮) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ভোর রাতে বোয়ালমারী পৌরসদরের কলেজ রোড এলাকার ভাড়া বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে শুক্রবার বিকেলে তাকে আদালতে পাঠানো হয়।

এর আগে বৃহস্পতিবার রাতে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে বোয়ালমারী থানায় বিবেক বালাকে একমাত্র আসামি করে মামলা দায়ের করেন। শনিবার কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, বিবেক বালা নড়াইলের লোহাগড়া উপজেলার গোবিন্দপুর গ্রামের বিনয় কৃষ্ণ বাংলার ছেলে। ভেটেরিনারি বিভাগের একটি ওষুধ কোম্পানির রিপ্রেজেন্টেটিভ হিসেবে চাকরি করেন। চাকরির সুবাদে বিবেক বালা স্ত্রীকে নিয়ে বোয়ালমারী সরকারি কলেজ রোডের একটি ভাড়া বাড়িতে বসবাস করেন। তার স্ত্রী বোয়ালমারী সরকারি হাসপাতালে সেবিকা (নার্স) হিসেবে কর্মরত রয়েছেন। ভুক্তভোগী কিশোরী তাদের বাসায় গত দুই বছর ধরে গৃহপরিচারিকার কাজ করে আসছে।

গত ২৫ ডিসেম্বরে বিবেক বালার স্ত্রী বাসায় না থাকার সুযোগে দুপুরে কিশোরীকে গলাটিপে ধরে প্রাণনাশের হুমকি দিয়ে ধর্ষণ করে। ঘটনার দুইদিন পর ভুক্তভোগী ভয়ে বাসা থেকে পালিয়ে নিজবাড়ি মাদারীপুরের ডাসা উপজেলা গিয়ে মা-বাবার কাছে ঘটনাটি খুলে বলে। এরপর গত বৃহস্পতিবার রাতে কিশোরীর বাবা বাদী হয়ে বোয়ালমারী থানায় বিবেক বালাকে একমাত্র আসামি করে মামলা দায়ের করেন।

মামলার আসামিকে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে বোয়ালমারী থানা পুলিশ। মামলার আগে বিষয়টিকে ধামাচাপা দিতে বিবেক বালা তার মামা শ্বশুর কৃষ্ণ বাইনকে দিয়ে হুমকি-ধামকিসহ বিভিন্নভাবে দেন-দরবার করেন বলে ভুক্তভোগীর বাবা জানান।

শনিবার সকালে মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পুলিশ পরিদর্শক আক্কাস আলী শেখ জানান, আসামিকে তাৎক্ষণিকভাবে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। কিশোরী ডাক্তারি পরীক্ষার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আমি নিজেই নিয়ে এসেছি। মেডিকেলের অনস্টপ ক্রাইসিস সেন্টারে পরীক্ষা চলছে। পরীক্ষা শেষে তার জবানবন্দি নেওয়া হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর