৩১ জানুয়ারি, ২০২৩ ১২:৩৩

গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় বাধা, পিকআপ চাপায় নিহত গৃহকর্ত্রী

সিরাজগঞ্জ প্রতিনিধি

গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় বাধা, পিকআপ চাপায় নিহত গৃহকর্ত্রী

প্রতীকী ছবি

সিরাজগঞ্জে গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় বাধা দেওয়ায় পিকআপ চাপা দিয়ে সেলিনা খাতুন (৪৫) নামে এক নারীকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে তার ছেলে জুবায়ের হোসেন (২২)। মঙ্গলবার ভোররাতে সিরাজগঞ্জ সদর উপজেলার পঞ্চসারটিয়ার চরে এ ঘটনা ঘটে। নিহত সেলিনা খাতুন ওই গ্রামের আমির চাঁনের স্ত্রী।

সদর থানার উপ-পরিদর্শক হোসাইন আলী জানান, ভোররাতের দিকে আমির চাঁনের গোয়াল থেকে গরু চুরি করে পিকআপে পালাচ্ছিল চোরের দল। বিষয়টি বুঝতে পেরে বাড়ির গৃহকর্ত্রী ও তার ছেলে থানায় ফোন করে পুলিশকে খবর দেয় এবং পিকআপ থামাতে পিকআপের সামনে গিয়ে দাঁড়ায়। তারা চোর চোর বলে চিৎকার করতে থাকে। পরে চোরেরা গাড়ির গতি বাড়িয়ে তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই ওই নারী নিহত হয় ও তার ছেলে গুরুতর আহত হয়। পরে তাকে (ছেলেকে) উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

এই পুলিশ কর্মকর্তা আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার পথে পুলিশের গাড়ি দেখে পিকআপ ও গরু দুটি রেখে দ্রুত সটকে পড়ে চোরের দল। পিকআপটি জব্দ করে থানায় রাখা হয়েছে এবং চুরি হওয়া গরু উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর