৩১ জানুয়ারি, ২০২৩ ১৮:০৩

দিনাজপুর ইজিবাইক মালিক শ্রমিক চালক সোসাইটির ১১ দাবি

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর ইজিবাইক মালিক শ্রমিক চালক সোসাইটির ১১ দাবি

দিনাজপুর শহরকে যানজট মুক্ত করতে বহিরাগত ইজিবাইক চলাচল বন্ধসহ ১১ দফা দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছে দিনাজপুর জেলা ব্যাটারি চালিত ইজিবাইক মালিক শ্রমিক চালক সোসোইটি। সংবাদ সম্মেলনে ১১ দফা বাস্তবায়নের দাবি পূরণ না হলে বৃহত্তর কর্মসূচি ঘোষণা'র আল্টিমেটাম দেয়া হয়। 

মঙ্গলবার দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ওই সংগঠনের নীতি নির্ধারণী কমিটির আহ্বায়ক জুলকার নাইন সাগর। 

এসময় লিখিত বক্তব্যে তিনি দাবি করে বলেন, শহরের যানজট নিরসনকল্পে আমরা আন্দোলন সংগ্রাম করেছি তার ধারাবাহিকতায় পৌরসভার মেয়রের নিকট ২ বার স্মারকলিপি দিয়েছি, যার কপি জাতীয় সংসদের হুইপ, জেলা প্রশাসক, পুলিশ সুপার, প্রেসক্লাব ও চেম্বাব অব কর্মাসকে দেয়া হয়েছে। কিন্তু সমস্যার সমাধান আমরা আজও পাইনি। জেলা সদরের পৌর এলাকা এবং ইউনিয়ন পরিষদের নির্ধারিত ৭ হাজার ইজিবাইক ব্যতিত অন্যান্য স্থান হতে আগত সকল ইজিবাইক চলাচল নিয়ন্ত্রণে ব্যবস্থা নিতে হবে। আমাদের দাবি বাস্তবায়নের লক্ষে সংগঠনের মনিটরিং টিম আগামী ১ ফেব্রুয়ারি থেকে ৫ ফেব্রুয়ারি পর্যন্ত সদর উপজেলার ১০টি ইউনিয়ন এবং পৌরসভার ১২টি ওয়ার্ডে জনসচেতনতামূলক সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করবে। আগামী ৭ ফেব্রুরির মধ্যে যথাযথভাবে দাবি বাস্তবায়ন না হলে, জেলার সকল শ্রেণী পেশার মানুষ ও সংগঠনকে নিয়ে বৃহত্তর কর্মসূচি ঘোষণা করা হবে।

এসময় সংবাদ সম্মেলন সংগঠনের সভাপতি মো. আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক মো. রাজু আহমেদ, সহ-সভাপতি ও নীতি নির্ধারণী কমিটির আহ্বায়ক জুলকার নাইন সাগর, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবু তালেব, সাংগঠনিক সম্পাদক মো. হামিদুল ইসলাম বকুল, ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক মো. খায়রুল, সহ সাংগঠনিক সম্পাদক মো. রাশেদ পারভেজ, সহ-সাংগঠনিক সম্পাদক মোকাররম হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর