১ ফেব্রুয়ারি, ২০২৩ ২২:১৯
উপ-নির্বাচন

বগুড়া সদরে আওয়ামী লীগের রিপু জয়ী

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়া সদরে আওয়ামী লীগের রিপু জয়ী

বগুড়া-৬ (সদর) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নৌকা প্রতীকে রাগেবুল আহসান রিপু জয়ী হয়েছেন। কেন্দ্রের ফলাফলের উপর নির্ভর করে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়।

রাত ৮টায় পর্যন্ত বগুড়া-৬ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী রাগেবুল আহসান রিপু ভোট গণনায় পান ৩৫ হাজার এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আব্দুল মান্নান আকন্দ পেয়েছেন ১৮ হাজার ২৪৭ ভোট। তারপরও কেন্দ্রের ভোট গণনা চলছিল। ভোট গণনা চললেও কেন্দ্রের ফলাফলে নৌকা প্রতীকের প্রার্থী রাগেবুল আহসান রিপু বেসরকারিভাবে নির্বাচিত হন।

এর আগে সকাল সাড়ে ৮টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটারদের উপস্থিতি ছিল একেবারে কম। ভোটগ্রহণ কর্মকর্তারা বলছেন, মাত্র ১৫ শতাংশ ভোট পড়েছে। ভোটগ্রহণ উপলক্ষে ব্যাপক নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করা হয়। 

বগুড়া জেলা নির্বাচন অফিস সূত্র জানানো হয়েছে, বগুড়া-৬ (সদর) আসনে মোট ভোটার রয়েছেন ৪ লাখ ১০ হাজার ৭৪৩ জন। ভোট কেন্দ্র ছিল ১৪৩টি ও কক্ষ ১ হাজার ১৭টি। এ আসনে ১৪৩ জন প্রিসাইডিং অফিসার ও ১ হাজার ১৭ জন সহকারী প্রিসাইডিং অফিসার এবং ২ হাজার ৩৪ জন পোলিং অফিসার দায়িত্ব পালন করেন। 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর