৯ ফেব্রুয়ারি, ২০২৩ ০৫:৪৭

বাবা-ছেলে হত্যায় দুই ভাই গ্রেফতার

অনলাইন ডেস্ক

বাবা-ছেলে হত্যায় দুই ভাই গ্রেফতার

প্রতীকী ছবি

ময়মনসিংহে বাবা-ছেলে হত্যায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে। গ্রেফতাররা হলেন- সদর উপজেলার কামাল উদ্দিনের ছেলে মাহাবুব (২২) ও জাহাবুর সরকার জাফর (২৬)। বুধবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, উপজেলার ভাবখালী ইউনিয়নের চুরখাই গ্রামে আবুল খায়ের ও একই এলাকার কামাল হোসেনের মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বুধবার (১ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে আবুল খায়ের বিক্রি করা জমির মাপ দিচ্ছিলেন। এসময় সেখানে তার চাচাতো ভাই ট্রাকচালক কামাল হোসেন, তার স্ত্রী, ছেলে ও শ্যালক নাইম বাধা দেন। এনিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে কামাল উদ্দিন ও তার লোকজন দেশিয় অস্ত্র নিয়ে খায়ের ও তার ছেলের ওপর হামলা করেন। এতে আবুল খায়ের (৬০), তার ছেলে ফরহাদ হোসেন (২০), রিফাত হোসেন (২৪), আবুল কাশেমের ছেলে আবু সাঈদ (২২), আবদুল খালেকের ছেলে আবুল হাসেম (৪৭) আহত হন। পরে তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে আবুল খায়ের ও তার ছেলে ফরহাদ হোসেনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

এ ঘটনায় বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) নিহত খায়েরের ছেলে রিফাত মিয়া বাদী হয়ে সাতজনের নাম উল্লেখ ও অজ্ঞাতপরিচয় আরও কয়েকজনকে আসামি করে মামলা করেন। ওই মামলায় তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে মাহাবুব ও জাহাবুর সরকার জাফরকে গ্রেফতার করে। পরে তাদের দেখানো মতে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, মাহবুব স্বীকার না করায় সাতদিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে গত (২ ফেব্রুয়ারি) অভিযান চালিয়ে চার আসামি কামাল উদ্দিন, তার স্ত্রী জাহানারা বেগম, তাদের ১৫ বছর বয়সী ছেলে ও কামাল উদ্দিনের শ্যালক নাঈমকে গ্রেফতার করে র‍্যাব।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর