১২ ফেব্রুয়ারি, ২০২৩ ১৫:২৪

হবিগঞ্জে ডাকাতির প্রস্তুতির সময় দেশীয় অস্ত্রসহ আটক ৫

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জে ডাকাতির প্রস্তুতির সময় দেশীয় অস্ত্রসহ আটক ৫

হবিগঞ্জের মাধবপুরে ডাকাতির প্রস্তুতির সময় দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাতকে আটক করেছে র‌্যাব। শনিবার দিবাগত মধ্যরাতে উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের রতনপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্রসহ বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়। 

আটককৃতরা ডাকাতরা হল, ব্রাক্ষ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার চান্দেরপাড়া গ্রামের মোর্শেদ মিয়ার পুত্র মোস্তফা মিয়া (২৪), একই উপজেলার বেঙ্গাউতা গ্রামের আলিফ খা’র পুত্র আব্দুর রহিম (২৭), শান্তিপুর গ্রামের বাক্কা মিয়ার পুত্র শাহ আলম (২৫), গুনিয়াউক গ্রামের রহিম মিয়ার পুত্র আনু মিয়া (২৭) ও করগ্রাম গ্রামের জমরুদ মিয়ার পুত্র রুবেল মিয়া (২৫)। 

রবিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে সিপিসি-১ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের লেঃ কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান জানান, আটককৃতরা এলাকার চিহ্নিত ডাকাত। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক চুরি, ডাকাতি ও ছিনতাইয়ের মামলা রয়েছে। ডাকাতির প্রস্তুতির সময় তাদেরকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে মাধবপুর থানায় হস্তান্তর করা হয়েছে। এমন অভিযান চলমান থাকবে। 

বিডি প্রতিদিন/এএ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর