১ মার্চ, ২০২৩ ১৬:৪২

বগুড়ায় দুর্নীতি দমন কমিশনের গণশুনানি

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় দুর্নীতি দমন কমিশনের গণশুনানি

বগুড়ায় দুর্নীতি দমন কমিশনের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে শহীদ টিটু মিলনায়তনে সেবাদাতা ও সেবা গ্রহীতাদের মধ্যে এ গণশুনানি হয়েছে। 

বগুড়া জেলা প্রশাসক মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশন প্রধান কার্যালয়ের কমিশনার (অনুসন্ধান) ড. মো. মোজাম্মেল হক খান। 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, গণশুনানি দ্বারা দুর্নীতি অনেকাংশে কমে আনা সম্ভব। মানুষের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি ঢুকে গেছে। এ থেকে পরিত্রাণ পেতে হলে আমাদের প্রত্যেককেরই মানসিকতার পরিবর্তন করতে হবে। দুর্নীতি সমাজকে কলুষিত করে এবং দেশকে ধ্বংসের দিকে ঠেলে দেয়। দেশের বৃহৎ স্বার্থে আমাদের দুর্নীতি হতে সরে আসতে হবে। জনগণের সচেতনতার লক্ষ্যে যে সমস্ত শ্লোগানগুলি স্থান পেয়েছে সেগুলোকে আত্মস্থ করতে হবে। 

দুর্নীতি দমন কমিশন বগুড়া জেলা কার্যালয়ের উপপরিচালক মনিরুজ্জামানের সাবির্ক তত্ত্বাবধানে গণশুনানিতে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশনের মহাপরিচালক আকতার হোসেন, রাজশাহী বিভাগীয় পরিচালক কামরুল আহসান, অতিরিক্ত পুলিশ সুপার মো. মোতাহার হোসেন, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোজাম্মেল হকসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, সেরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ। 
গণশুনানিতে বিভিন্ন সরকারি দপ্তরে সেবা নিতে গিয়ে যারা হয়রানি হয়েছেন তাদের অভিযোগগুলি আমলে নেয়া হয়। 

বিডি প্রতিদিন/এএম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর