২৬ মার্চ, ২০২৩ ২৩:৩১

বিয়ের ৮ দিনের মাথায় সড়কে প্রাণ গেল পিটিআই ইন্সট্রাক্টরের

সিরাজগঞ্জ প্রতিনিধি :

বিয়ের ৮ দিনের মাথায় সড়কে প্রাণ গেল পিটিআই ইন্সট্রাক্টরের

নিহত মো. মোশারফ হোসেন

সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম এলাকায় ব্যাটারিচালিত অটোভ্যান উল্টে মো. মোশারফ হোসেন (৩৩) নামে এক পিটিআই ইন্সট্রাক্টরের মৃত্যু হয়েছে। রবিবার সকালে বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর এলাকায় দুর্ঘটনাটি ঘটে। মৃত মোশারফ হোসেন রংপুর সদর থানার বধু কমলা গ্রামের বখতিয়ার হোসেনের ছেলে। তিনি গত বছরের ৬ এপ্রিল সিরাজগঞ্জ পিটিআইয়ে ইন্সট্রাক্টর (কৃষি) পদে যোগ দিয়েছিলেন।

সিরাজগঞ্জ প্রাইমারি টিসার্চ ট্রেনিং ইন্সটিটিউটের (পিটিআই) সুপরিটেন্ডেন্ট মো. মুকুল হোসেন জানান, মোশারফ হোসেন গত সপ্তাহে বিয়ে করেছেন। বিয়ের পর রবিবার থেকে মঙ্গলবার পর্যন্ত অফিস করেন। বুধবার (২১ মার্চ) ছুটির দরখাস্ত দিয়ে তিনি বাড়ি চলে যান। রবিবার ছুটি শেষে তিনি অফিসে আসছিলেন। পথে দুর্ঘনায় তার মৃত্যু হয়েছে। 

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রওশন ইয়াজদানি জানান, সকালে ট্রেনে করে রংপুর থেকে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম রেলওয়ে স্টেশনে এসে নামে মোশারফ হোসেন। পরে স্টেশন থেকে একটি ব্যাটারিচালিত অটোভ্যানে উঠে সয়বাদের দিকে যাচ্ছিলেন তিনি। স্বাভাবিকের তুলনায় অটোভ্যানটি দ্রুত গতিতে চলার কারণে এক্সেল ভেঙে উল্টে যায় গাড়িটি।

এতে গাড়িতে থাকা মোশাররফ হোসেন ছিটকে গিয়ে পাথরের উপর পড়ে মাথায় আঘাত পায়। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলেও রওশন ইয়াজদানি জানান।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর