২৯ মার্চ, ২০২৩ ১৭:৪৩

নিকলীতে আবাসিক হোটেলে থেকে তরুণীর লাশ উদ্ধার

কিশোরগঞ্জ প্রতিনিধি

নিকলীতে আবাসিক হোটেলে থেকে তরুণীর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

কিশোরগঞ্জের নিকলীতে একটি আবাসিক হোটেল থেকে তামান্না আক্তার (২২) নামে এক তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এক যুবককে আটক করেছে পুলিশ। বুধবার বেলা ১১টার দিকে উপজেলা সদরের হাওর প্যারাডাইজ হোটেলে এ ঘটনা ঘটে।

তামান্না কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার পশ্চিম জগন্নাথপুর গ্রামের ওয়াহিদ মিয়ার মেয়ে। এ ঘটনায় আটক হুমায়ুন কবীরের (২৯) বাড়ি কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার আচমিতা গ্রামে। 

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মনসুর আলী আরিফ এসব তথ্য নিশ্চিত করেছেন।

নিকলী উপজেলা কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. তনুশ্রী সাহা জানান, আজ বেলা সোয়া ১১টার দিকে স্বামী পরিচয়ে হুমায়ুন কবীর নামে এক লোক হাসপাতালে তামান্নার লাশ নিয়ে আসেন। তার সাথে আরেকজন লোক ছিল। সে হোটেল কর্তৃপক্ষের নাকি অন্য কেউ বলতে পারছি না। তবে হাসপাতালে নিয়ে আসার আগেই ওই তরুণীর মৃত্যু হয়েছে। তার গলায় কালো দাগ পাওয়া গেছে। পরে পুলিশ এসে লাশ নিয়ে যায়।

এ বিষয়ে কথা বলতে হাওর প্যারাডাইজ হোটেল কর্তৃপক্ষের ফোন নম্বরে একাধিকবার যোগাযোগ করেও সাড়া পাওয়া যায়নি।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মনসুর আলী আরিফ জানান, গত ২৫ মার্চ হুমায়ুন কবীর ও তামান্না আক্তার স্বামী-স্ত্রী পরিচয়ে হাওর প্যারাডাইজ হোটেলের ৬০৯ নম্বর কক্ষে ওঠেন। আজ সকালে হাসপাতাল থেকে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। তার গলায় কালো দাগ পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধে তার মৃত্যু হয়েছে।

তিনি জানান, এ ঘটনায় স্বামী পরিচয় দেওয়া হুমায়ুন কবীরকে হাসপাতাল থেকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর