৩১ মার্চ, ২০২৩ ১১:২৫

দিনাজপুরে মোটরসাইকেল-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে মোটরসাইকেল-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

দিনাজপুর-রংপুর মহাসড়কে চিরিরবন্দরে মোটরসাইকেল ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। 

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে ওই মহাসড়কে চিরিরবন্দর উপজেলার আলোকডিহি ইউপির বেকিপুল বাজারের সন্নিকটে এ দুর্ঘটনাটি ঘটেছে।

নিহতরা হলেন- মোটরসাইকেল চালক খানসামা উপজেলার গোয়ালডিহি ইউপির দুবলিয়া গ্রামের চড়কডাঙ্গার মৃত এছারউদ্দিনের ছেলে ফজলে রাব্বী ওরফে দুলাল (৪৫) ও মোটরসাইকেল আরোহী চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউপির কিসমত ফতেজংপুর গ্রামের ঠাকুরেরহাটের মৃত গোমুল্লাহ শাহর ছেলে গোলজার হোসেন (৪৮)। 

প্রত্যক্ষদর্শী ও দশমাইল হাইওয়ে পুলিশ জানায়, চিরিরবন্দরের রানীরবন্দর থেকে ফজলে রাব্বী ওরফে দুলাল ও গোলজার হোসেন মোটরসাইকেল যোগে উপজেলার দেবীগঞ্জ বাজারের উদ্দেশ্যে যাওয়ার পথে দুর্ঘটনাস্থলে পৌঁছালে ওভারটেকিং করার সময় সৈয়দপুর থেকে আসা একটি মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষ হয়। সংঘর্ষে মোটরসাইকেলের সম্মুখভাগ দুমড়ে মুচড়ে যায় এবং মাইক্রোবাসটি মহাসড়কের ধারে ভূট্টা ক্ষেতে উল্টে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী নিহত হন। 

দশমাইল হাইওয়ে থানার ইনচার্জ সাব-ইন্সপেক্টর ননী গোপাল রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আপত্তি না থাকায় মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও মাইক্রোবাসটি পুলিশের হেফাজতে রয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর