৩১ মার্চ, ২০২৩ ১৫:৪০

কালিয়াকৈরে রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন

কালিয়াকৈর প্রতিনিধি

কালিয়াকৈরে রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ৪নং মৌচাক ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আন্দারমানিক পূর্বপাড়া এলাকার রাস্তার সংস্কারের দাবিতে শুক্রবার দুপুরে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী।

সূত্রে জানা গেছে, উপজেলা আন্দারমানিক পূর্ব পাড়া পাকার মাথা হতে কাশেমের বাড়ি পর্যন্ত প্রায় এক কিলোমিটার রাস্তা বেহাল অবস্থা। দীর্ঘ ১০ বছর রাস্তা কোনো সংস্কার  না হওয়ায় এলাকাবাসী শুক্রবার দুপুরে বিক্ষোভ ও মানববন্ধন করেছে। ওই রাস্তা দিয়ে লস্করচালা, মাধবপুর আরাবাড়ী, গোবিন্দ বাড়ি, ভবানীপুর, কাশিমপুর, হাতিমারা, জিরানি, সফিপুরসহ ১০ গ্রামের হাজার হাজার মানুষ ভোগান্তিতে পড়েছে। সামান্য বৃষ্টি হলেই রাস্তায পানিতে ভরে যায়। রাস্তায় ড্রেনেজ ব্যবস্থা না থাকায় দুর্ভোগে পড়তে হয় এলাকাবাসীর। দ্রুত রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করেন এলাকাবাসী।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, লিটন হাওলাদার ,রাসেল আহমেদ, ইনজাম সরকার, গোলাম মোস্তফা, আবু হানিফ, রেজাউল করিম, সেলিম খন্দকারসহ এলাকার বিভিন্ন ব্যক্তি।
মৌচাক ইউনিয়নের চেয়ারম্যান লোকমান হোসেন জানান, রাস্তাটি সংস্কার করার জন্য উপজেলা পরিষদের তালিকাভুক্ত করা হয়েছে। দেরি হলে ইটের রাবিশ দিয়ে রাস্তাটি উপযোগী করা হবে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর