৩১ মার্চ, ২০২৩ ১৬:১৯

নির্মাণাধীন ভবনের দেয়াল ধ্বসে শিশুর মৃত্যু

গাজীপুর প্রতিনিধি

নির্মাণাধীন ভবনের দেয়াল ধ্বসে শিশুর মৃত্যু

প্রতীকী ছবি

গাজীপুরে নির্মানাধীন ভবনের দেওয়াল ধ্বসে পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো ৪ জন আহত হয়েছেন। নিহতের নাম মুশফিক (৪)। আহতরা হলেন, রুবেল (৩৫), মোছা: মুক্তা (২৫), মোঃ জাহিদুল ইসলাম (২৮) এবং শহীদুল ইসলাম (২২)। 

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে একটার দিকে গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানাধীন জরুন এলাকায় মো: ফারুক আহমেদের নির্মাণাধীন ৫ তলা ভবনের ৩ তলার পূর্ব পাশের দেয়াল বৃষ্টির সময় হঠাৎ ভবনের পাশের মোহাম্মদ বাচ্চুু খানের টিনশেড বাড়ির উপর ধ্বসে পড়ে। খবর পেয়ে পুলিশ ও ডিবিএল ফায়ার সার্ভিসের কর্মীরা ধ্বসে পড়া দেওয়ালের নিচ থেকে ৫ জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশু মুশফিক মারা যায়। অবস্থার অবনতি হলে আহতদের মধ্য থেকে ৩জকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। দেওয়াল ধ্বসে পড়ে ওই বাসা বাড়ির ১৮টি কক্ষের ক্ষয়ক্ষতি হয়েছে। তিনটি কক্ষ ছাড়া অন্য কক্ষগুলোতে লোকজন ছিল না।  

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কোনাবাড়ী থানার এস আই শাখাওয়াত ইমতিয়াজ জানান, দেয়াল ধ্বসে এক শিশু নিহত এবং চারজন আহত হয়েছেন। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর