১ এপ্রিল, ২০২৩ ০২:৫১

বুড়ীশ্বর নদীতে গোসল করতে নেমে কিশোরের মৃত্যু

বরগুনা প্রতিনিধি

বুড়ীশ্বর নদীতে গোসল করতে নেমে কিশোরের মৃত্যু

প্রতীকী ছবি

বরগুনার আমতলী পৌরসভার ৫নং ওয়ার্ডের বাসিন্দা মো. জুয়েল মিয়ার ছেলে জাহিদ (৭) বুড়ীশ্বর নদীতে গোসল করতে নেমে নিঁখোজ হয়। শুক্রবার (৩১ মার্চ) বেলা ১২ টার দিকে এ ঘটনা ঘটে। নিঁখোজের সাড়ে ৯ ঘণ্টা পর পটুয়াখালী ফায়ার সার্ভিসের ডুবুরি দল প্রায় ২ ঘণ্টা অভিযান চালিয়ে তার মরদেহ উদ্ধার করে। জাহিদের বাবা জুয়েল পেশায় একজন ভ্যানচালক।

স্হানীয়রা জানান, প্রতিদিনের মত আজও জাহিদ দুপুরে বেলা ১২টার দিকে নদীতে গোসল করতে নামে। পরিবারের সদস্যরা দীর্ঘ সময় জাহিদকে না দেখে খুঁজতে গিয়ে লঞ্চঘাট কাঠপট্রি নদীর পাড়ে জামা ও স্যান্ডেল দেখতে পায়। তাৎক্ষণিক ভাবে তারা থানা ও আমতলী ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা স্থানীয়দের নিয়ে তল্লাশি করেও সন্ধান না পাওয়ায় সন্ধ্যায় পটুয়াখালী ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেয়া হয়। প্রায় ২ ঘণ্টা তল্লাশি চালিয়ে রাত সাড়ে ৯টার দিকে জাহিদের মরদেহ উদ্ধার করা হয়।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাংলাদেশ প্রতিদিনকে বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস শিশুটির সন্ধানে যৌথ অভিযান চালায়। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে তল্লাশি চালিয়ে মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় আমতলী থানায় একটি সাধারন ডায়েরি করে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর