২ এপ্রিল, ২০২৩ ১৩:১৯

কালিয়াকৈরে মিজান হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

কালিয়াকৈর প্রতিনিধি

কালিয়াকৈরে মিজান হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

গাজীপুরের কালিয়াকৈরে আড়াইগঞ্জ বাজারে রোববার দুপুরে মিজান হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন বিক্ষোভ করেছে এলাকাবাসী ও তার পরিবার। মানববন্ধনে বক্তব্য রাখেন ওয়াজ উদ্দিন, তাইজুদ্দিন, অন্তরা বেগম, তাহমিনা আক্তার, আলিয়া আলেয়া বেগম, মিনি আক্তার, রজববালি, আজাহার মিয়া, সোহাগ হোসেন, সাব্বির মিয়াসহ এলাকার বিভিন্ন লোকজন।
বক্তারা বলেন, মিজানকে যারা হত্যা করেছে। তাদেরকে আইনের আওতায় এনে গ্রেফতার করে ফাঁসির দাবি জানান বক্তারা। 

উল্লেখ্য, ২৪ে মার্চবিকেলে উপজেলা ঢালজোড়া এলাকার মিজানুর রহমান মাটি ব্যবসায়ীকে মোবাইল ফোনে বলেন মাটি ভরাট কবরে বলে মোবাইল ফোনে ডেকে নিয়ে যায়। এ সময় মিজানুর রহমান পৌঁছানো মাত্রই আব্দুল লতিফ, আলিম মিয়া ,খোকন মিয়া, শরীফ হোসেন, জসীম উদ্দীন, ফরিদুল ইসলামসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে রড, লাঠি, দা দিয়ে এলোপাতারি মারপিট করে গুরুতর আহত করে।

এ সময় তার ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে ততক্ষণে তাকে হত্যার হুমকি দিয়ে তারা পালিয়ে যায়। পরে এলাকাবাসীর তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তার অবস্থা অবনতি হলে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। শনিবার ভোরে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের স্ত্রী অন্তরা একটি মামলা দায়ের করেন। 

বিডি প্রতিদিন/এএ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর