শিরোনাম
২৮ মে, ২০২৩ ১৭:১৩

ভৈরবে পিস্তল ও গুলিসহ যুবক গ্রেফতার

কিশোরগঞ্জ প্রতিনিধি

ভৈরবে পিস্তল ও গুলিসহ যুবক গ্রেফতার

কিশোরগঞ্জের ভৈরবে বিদেশি পিস্তল, ম্যাগজিন ও গুলিসহ আব্দুল্লাহ ওরফে জুয়েল মিয়া (৩৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাত পৌনে ১০টার দিকে ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কের ভৈরবের গাজীরটেক সেতুর ওপর অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় তাকে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব থানা পুলিশের একটি টিম অভিযানা চালায়। এ সময় একটি বিদেশি পিস্তল, ম্যাগজিন ও তিন রাউন্ড গুলিসহ আব্দুল্লাহ ওরফে জুয়েল মিয়াকে গ্রেফতার করে। তিনি ভৈরব উপজেলার চান্দেরচর মানিকদী এলাকার মৃত সরাফত আলী ওরফে রহমত আলীর ছেলে। এ ব্যাপারে এসআই আব্দুর রহমান ভূইয়া বাদী হয়ে ভৈরব থানায় একটি মামলা দায়ের করেছেন।

গ্রেফতার আব্দুল্লাহ ওরফে জুয়েল মিয়া ডাকাতি ও ছিনতাইয়ের সঙ্গে জড়িত এবং বিভিন্ন অপরাধে তার বিরুদ্ধে ভৈরব থানায় পাঁচটি, ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানায় দুটি ও সরাইল থানায় একটি মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

পুলিশের প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে তিনি দীর্ঘদিন যাবত বিদেশি পিস্তল ও গুলি দ্বারা বিভিন্ন এলাকায় মানুষকে ভয়-ভীতি প্রদর্শনের মাধ্যমে নানা ধরণের অপরাধ করে আসছিলেন বলে স্বীকার করেছেন। এছাড়া সম্প্রতি ভৈরবের কালিকাপ্রসাদ বিসিক এলাকায় সংঘটিত দস্যুতাসহ হত্যা মামলায়ও তিনি সম্পৃক্ত বলে পুলিশ জানায়।

বিডি প্রতিদিন/এএ                                        

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর