২৯ মে, ২০২৩ ২০:২২

নাঙ্গলকোটে সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে সুইপারের মৃত্যু

লাকসাম প্রতিনিধি:

নাঙ্গলকোটে সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে সুইপারের মৃত্যু

প্রতীকী ছবি

কুমিল্লার নাঙ্গলকোটে সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে শাহজালাল (৫৮) নামক এক সুইপারের মৃত্যু হয়েছে। সোমবার উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়নের আটঘরা গ্রামের প্রবাসী ইউসুফ মজুমদারের বাড়িতে এ ঘটনা ঘটে। 

শাহজালাল পাশ্ববর্তী লালমাই উপজেলার পেরুল দক্ষিণ ইউনিয়নের ছিলোনিয়া গ্রামের মৃত আলী আশ্রাফের ছেলে।

স্থানীয়রা জানান, কুমিল্লার লালমাই উপজেলার ছিলোনিয়া গ্রামের শাহজালাল ৪০ বছর পূর্বে একই জেলার নাঙ্গলকোট উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়নের শ্রীহাস্য গ্রামের মৃত আলি মিয়ার মেয়ে হালিমা বেগমকে বিয়ে করে শ্বশুর বাড়িতে স্থায়ীভাবে বসবাস শুরু করেন। শাহজালাল ও হালিমা দম্পতির কোনো সন্তান নেই। গত ২ বছর পূর্বে হালিমা মারা গেলেও এই এলাকার টানে তিনি থেকে যান শ্বশুর বাড়িতে। 

শাহজালাল সুইপারের কাজ করে জীবিকা নির্বাহ করতেন। সোমবার সকালে তিনি প্রথমে আটঘরা গ্রামের শাহআলম মেস্ত্রীর সেপটিক ট্যাংক পরিষ্কার করেন। পরে পাশ্ববর্তী বাড়ির ইউসুফ মজুমদারের সেপটিক ট্যাংক মোটরপাম্প দিয়ে পরিষ্কার কাজ শুরু করেন। পানি পরিস্কারের পর নিচের ময়লাগুলো পরিষ্কার করতে তিনি ট্যাংকের ভিতরে প্রবেশ করেন। অনেকক্ষণ ভিতর থেকে বের না হওয়ায় উপর থেকে স্থানীয়রা তাকে ট্যাংকের তলায় পড়ে থাকতে দেখে জাতীয় জরুরি সেবায় ৯৯৯ এ ফোন করে। জরুরি সেবার মাধ্যমে খবর পেয়ে লাকসাম ফায়ার সার্ভিস স্টেশন থেকে একটি ইউনিট ও নাঙ্গলকোট থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই সুইপারের মরদেহ উদ্ধার করে।

লাকসাম ফায়ার সার্ভিস স্টেশনে কর্মরত লিডার মোর্শেদ আলম বলেন, একটি ব্যবহৃত সেপটিক ট্যাংক থেকে মরদেহ উদ্ধার করে নাঙ্গলকোট থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।

নাঙ্গলকোট থানা পুলিশের উপ পরিদর্শক রবিউল জানান, সুইপার শাহজালালের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর