৩০ মে, ২০২৩ ২০:২৩

খাগড়াছড়িতে সেক্টর আন্ত ব্যাটালিয়ন কুস্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়িতে সেক্টর আন্ত ব্যাটালিয়ন কুস্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত

খাগড়াছড়িতে তিন দিনব্যাপী সেক্টর আন্ত ব্যাটালিয়ন কুস্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে খাগড়াছড়ি জেলা শহরস্থ ইনডোর স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি বিজিবি'র সেক্টর কমান্ডার কর্ণেল মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।

প্রতিযোগিতায় খাগড়াছড়ি সেক্টর এর অধীনে ৫টি বর্ডার গার্ড ব্যাটালিয়নের প্রতিযোগীরা অংশগ্রহণ করেন। ৫টি ব্যাটালিয়ন থেকে ৮২ জন খেলোয়াড় ৯টি ওজন শ্রেনীতে অংশগ্রহণ করে চমৎকার ক্রীড়া নৈপূন্য প্রদর্শন করেন।

চূড়ান্ত প্রতিযোগিতা শেষে বিজিবি’র খাগড়াছড়ি ৩২ ব্যাটালিয়ন ৪টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ৪টি তাম্র পেয়ে চ্যাম্পিয়ন হয়।  বিজিবি’র বাবুছড়া ৭ ব্যাটালিয়ন  ২টি স্বর্ণ, ৩ টি রৌপ্য এবং ১ টি তাম্র পদক পেয়ে রানার্স আপ হবার গৌরব অর্জন করে। এছাড়াও রিয়েল শ্রেষ্ঠ খেলোয়ার হিসেবে নির্বাচিত হন বিজিবি’র বাবুছড়া ৭ ব্যাটালিয়ন এর সিপাহী মইনুর রহমান। 

শ্রেষ্ঠ নবীন খেলোয়ার হিসেবে নির্বাচিত হন খাগড়াছড়ি ৩২ ব্যাটালিয়নএর সিপাহী মেহেদী হাসান। এ সময়   বিজিবি’র বিভিন্ন ব্যাটালিয়নের অধিনায়কসহ অন্যান্য অফিসার, জুনিয়র কর্মকর্তা ও বিভিন্ন্য পদবীর সৈনিক এবং অসামরিক কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর